পারলে ক্ষমা করে দিও, স্ত্রীর উদ্দেশে মিশা

মিশা সওদাগর কলকাতায় রয়েছেন। সেখানে নতুন সিনেমা ‘কবি’র শুটিং নিয়ে ব্যস্ত তিনি। স্ত্রী মিতা এখন যুক্তরাষ্ট্রে।

কয়েক দিন আগে দাম্পত্য জীবনের ৩০ বছরপূর্তিতে প্রিয় স্ত্রী জোবায়দা রব্বানী মিতাকে নিয়ে স্মৃতি রোমন্থনে কত কথাই না বলেছিলেন মিশা। আজ হঠাৎ কেন স্ত্রীর কাছে ক্ষমা চাইলেন ঢাকাই চলচ্চিত্রের দর্শকপ্রিয় খলনায়ক মিশা সওদাগর।

গতকাল রোববার (১৭ ডিসেম্বর) ছিল মিতার জন্মদিন। বিশেষ এই দিনে স্ত্রীর পাশে থাকতে পারেননি মিশা। শুধু তাই নয়, শুটিংয়ের চাপে মিতাকে জন্মদিনের শুভেচ্ছা জানাতেও নাকি ভুলে গেছেন তিনি।

সোমবার এক ফেসবুক স্ট্যাটাসে মিশা লিখেছেন- কলটাইম সাতটায়। ঠিক সাতটায়ই হোটেলে গাড়ি এসে উপস্থিত। খুব সকালে ঘুম থেকে উঠে যাই। শুটিংয়ের জন্য শহর থেকে প্রায় দেড় ঘণ্টা যেতে লেগেছে। তারপর শুটিংয়ে ডুবে গেলাম। সবকিছু ভুলে গিয়েছিলাম। শুধু ঠিকঠাকভাবে চেষ্টা করছিলাম শুটিং করতে। পারলে ক্ষমা করে দিও অনিচ্ছায় ভুলের একদিন দেরির জন্য। মিতা শুভ জন্মদিন।

এ বিষয়ে অভিনেতা বলেন, আমি বর্তমানে কলকাতায় আছি। কবি সিনেমার শুটিং করছি। আর মিতা আছে যুক্তরাষ্ট্রে। গতকাল ছিল ওর জন্মদিন। আমি আগামী ২৫ তারিখ যুক্তরাষ্ট্রে যাব। তাই আমার শুটিংগুলো নির্মাতা হাসিবুর রেজা কল্লোল আগেভাগে শেষ করছেন। শুটিংয়ের ব্যস্ততার কারণে মিতার জন্মদিনের কথা একেবারেই ভুলে গিয়েছিলাম।

আরও খবর
আপনার কমেন্ট লিখুন

Your email address will not be published.