রিজার্ভ বাড়াতে প্রবাসীদের বাংলাদেশ বিমানে যাতায়াতের আহ্বান

স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে দেশের চলমান উন্নয়ন ও অর্থনীতির চাকা সচল রাখতে দরকার বৈদেশিক মুদ্রা (ডলার)। দেশের রিজার্ভ মজুত বাড়াতে কুয়েতে বাংলাদেশি প্রবাসীদের বাংলাদেশ বিমানে যাতায়াত করার আহ্বান জানান কুয়েতে বাংলাদেশ বিমানের কান্ট্রি ম্যানেজার আবু বক্কর সিদ্দিকী।

গতকাল বুধবার কুয়েতের আব্বাসিয়া বাংলাদেশি প্রতিষ্ঠান স্কাইটাচ ট্রাভেল অ্যান্ড ট্যুরিজমে ইফতার মাহফিলে এ আহ্বান জানান তিনি।

তিনি বলেন, বিমানের যাত্রীদের সেবার মান উন্নত হয়েছে। ঈদ মৌসুমে অন্যান্য ফ্লাইট ভাড়া বাড়ালেও বাংলাদেশ বিমানে ভাড়া বাড়ানো হয়নি। পূর্বের স্বাভাবিক দাম রয়েছে। বিমানের যাত্রীদের জন্য বিভিন্ন সুযোগ-সুবিধা তুলে ধরতে বাংলাদেশি ট্রাভেল এজেন্সি ও এজেন্ট এবং শাখা অফিসগুলো আরও বেশি সোচ্চার হওয়ার আহ্বান করেন তিনি।

স্কাইটাচ অ্যান্ড ট্রাভেল ট্যুরিজমের ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ হোসনে মোবারকের সভাপতিত্বে ইফতার মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুয়েত বাংলাদেশ বিমানের কান্ট্রি ম্যানেজার আবু বক্কর সিদ্দিকী, বিশেষ অতিথি ছিলেন বিমানের স্টেশন ম্যানেজার মোহাম্মদ শাহজাহান, কুয়েতে বাংলাদেশ ক্রিকেট অ্যাসোসিয়েশনের সভাপতি জাহাঙ্গীর খান পলাশ, কুয়েত বাংলাদেশ প্রেসক্লাবের সভাপতি মঈন উদ্দিন সরকার সুমনসহ বিভিন্ন এজেন্ট ও শাখা অফিসের কর্মকর্তা ও প্রবাসী বাংলাদেশিরা উপস্থিত ছিলেন।

আরও খবর
আপনার কমেন্ট লিখুন

Your email address will not be published.