সিজেএফডি‘র সভাপতি মোস্তফা কামাল সাধারণ সম্পাদক মুজিব মাসুদ

cjfd-electionঢাকায় বিভিন্ন গণমাধ্যমে কর্মরত চট্টগ্রামের সাংবাদিকদের সংগঠন চিটাগাং জার্নালিস্টস ফোরাম ঢাকার (সিজেএফডি) বার্ষিক সভা ও নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। রোববার দুপুরে সংগঠনের নিজস্ব কার্যালয় রাজধানীর দৈনিক বাংলাস্থ সন্দ্বীপ ভবনে এই সভা ও নির্বাচন অনুষ্ঠিত হয়।
সভায় সর্বসম্মতিক্রমে ২০১৬-১৭ সালের জন্য নতুন কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়। এতে বার্তা সংস্থা ইউএনবি‘র স্পোর্টস ইনচার্জ মোঃ মোস্তফা কামাল সভাপতি ও দৈনিক যুগান্তরের বিশেষ প্রতিনিধি মুজিব মাসুদ সাধারণ সম্পাদক নির্বাচিত হন।

অপর নতুন কর্মকর্তা হলেন সহ সভাপতি শাহেদ সিদ্দিকী (দি ইন্ডিপেন্ডেন্ট), যুগ্ম সম্পাদক মোর্শেদ নোমান (প্রথম আলো), অর্থ সম্পাদক শিবুকান্তি দাশ (দৈনিক পুর্বকোণ), দফতর, প্রচার ও প্রকাশনা সম্পাদক তৌহিদুর রহমান (একুশে টেলিভিশন), ক্রিড়া ও সাংস্কৃতিক সম্পাদক মোশাররফ হোসাইন (আমার দেশ)। কার্যনির্বাহী সদস্যরা হলেন অনুপ খাস্তগীর (বাসস), এম সায়েম টিপু (কালের কণ্ঠ), সাইফ ইসলাম দিলাল (একুশে টেলিভিশন), মোস্তফা কাজল (বাংলাদেশ প্রতিদিন), শামীম জাহাঙ্গীর (ডেইলী সান), জমির উদ্দিন রাসেল (দি নিউ এজ)।

নির্বাচন পরিচালনা করেন সাংবাদিক শীলব্র“ত বড়–য়া, মেজবাহ উদ্দিন জঙ্গী চৌধুরী ও মৃনাল চক্রবর্তী। এর আগে বার্সিক সভায় সভাপতিত্ব করেন সিজেএফডির বিদায়ী কমিটির সভাপতি সাইফ ইসলাম দিলাল। ২০১৪-১৫ বছরের সাধঅরণ সম্পাদকের রিপোর্ট পেশ করেন শামীম জাহাঙ্গীর।

আরও খবর
আপনার কমেন্ট লিখুন

Your email address will not be published.