ডাকাতির ঘটনা সাজানো দাবি করায় কিমের মামলা

kim-k-sm20161012150346ফ্রান্সের প্যারিসে সম্প্রতি ডাকাতির শিকার হন মার্কিন রিয়েলিটি শো তারকা কিম কারদাশিয়ান। তবে ঘটনাটি নাকি তার নিজেরই সাজানো! এ সম্পর্কিত একটি খবর প্রকাশ করেছে যুক্তরাষ্ট্রের তারকাময় গুঞ্জননির্ভর ওয়েবসাইট মিডিয়া টেক আউট ডটকম।

সংবাদমাধ্যমটির দাবি, বীমা পেতেই কিম এই প্রতারণার পথ বেছে নিয়েছেন। এর প্রেক্ষিতে ওয়েবসাইটটির বিরুদ্ধে মঙ্গলবার (১১ অক্টোবর) নিউইয়র্কের ফেডারেল আদালতে মানহানির মামলা দায়ের করেছেন ৩৫ বছর বয়সী এই তারকা।

ডাকাতির ঘটনায় কিম মানসিকভাবে বিপর্যস্ত হয়ে পড়েছেন বলে টক শো উপস্থাপিকা এলেন ডিজেনারেসের অনুষ্ঠানে জানান তার বোন ক্লো কারদাশিয়ান। প্যারিস ফ্যাশন উইকে অংশ নিতে যাওয়ার পর গত ৩ অক্টোবর মুখোশধারী ডাকাতরা একটি অ্যাপার্টমেন্টে ঢুকে তাকে অস্ত্র তাক করে ১ কোটি মার্কিন ডলার মূল্যের অলঙ্কার লুট করে।

ডাকাতির পর থেকে কারদাশিয়ানের টিভি অনুষ্ঠান ‘কিপিং আপ উইথ দ্য কারদাশিয়ানস’ বন্ধ আছে। এ ছাড়া নিজের বিভিন্ন ব্যবসা ও সামাজিক যোগাযোগমাধ্যম ব্যবহার থেকে দূরে আছেন তিনি।

মামলায় মিডিয়া টেক আউট ডটকম ও এর প্রতিষ্ঠাতা ফ্রেড মোয়াঙ্গাগুহাঙ্গার কাছে ক্ষতিপূরণ হিসেবে অনির্দিষ্ট পরিমাণ অর্থ চেয়েছেন কিম। চলতি মাসের শুরু থেকে তার বিরুদ্ধে মিথ্যা ও চুরির অভিযোগ এনে ওয়েবসাইটটি ধারাবাহিকভাবে খবর প্রকাশ করে। প্রকাশক এগুলো প্রত্যাহার ও ক্ষমা চাইতে অস্বীকৃতি জানানোর কারণে আদালতের শরণাপন্ন হলেন তিনি।

এদিকে ডাকাতির আগে সামাজিক যোগাযোগমাধ্যমে ৪০ লাখ ডলার মূল্যে কেনা বাগদানের আংটিসহ অন্যান্য অলঙ্কারের ছবি শেয়ারের মাধ্যমে নিজেকে অরক্ষিত করে ফেলায় কিমের সমালোচনা করেছেন অনেকে। ক্যালিফোর্নিয়ার একটি প্রতিষ্ঠান হ্যালোউইন বেশভূষা বিক্রি করছে। এর মধ্যে রয়েছে লম্বা কালো পরচুলা, রোদচশমা, স্নান-পরবর্তী পরার উপযোগী পোশাক, দড়ি, মুখ বাঁধার সরঞ্জাম এবং একটি বড় প্লাস্টিকের আংটি।

আরও খবর
আপনার কমেন্ট লিখুন

Your email address will not be published.