গ্রামীণফোনের নতুন সিইও পেটার-বি. ফারবার্গ

fb_img_1476865168995গ্রামীণফোনের বোর্ড অফ ডিরেক্টর পেটার-বি ফারবার্গকে কোম্পানির অন্তর্বতী প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) হিসেবে নিয়োগ দিয়েছে, যা ১ নভেম্বর থেকে কার্যকর হবে। একই সাথে ফারবার্গ টেলিনর গ্রুপের এক্সিকিউটিভ ম্যানেজমেন্ট টিম এর সদস্য হিসেবেও কাজ করবেন।

বর্তমানে তিনি ব্যাংকক ভিত্তিক টেলিনর ডিজিটাল বিজনেস এর সিনিয়র ভাইস প্রেসিডেন্ট হিসেবে কর্মরত আছেন। এর আগে তিনি তিন বছর টেলিনর মায়ানমার এ প্রধান নির্বাহী কর্মকর্তা হিসেবে কাজ করেন। ১৯৯৮ সালে টেলিনর এ যোগ দেয়ার পর থেকে তিনি ডিট্যাক এর চিফ ফিনান্সিয়াল অফিসার ও চিফ মার্কেটিং অফিসার এবং টেলিনর গ্রুপের হেড অফ ফিনান্সিয়াল সার্ভিস সহ বিভিন্ন উচ্চ পদে কাজ করেন।

ফারবার্গ গ্রামীণফোনের বর্তমান সিইও রাজীব শেঠির স্থলাভিষিক্ত হবেন। শেঠি ২০১৪ এর নভেম্বর থেকে গ্রামীণফোনের কর্মরত ছিলেন এবং তিনি অন্যত্র কাজ করবেন। ফারবার্গ নরওয়েজিয়ান স্কুল অফ ইকোনমিক্স থেকে অর্থনীতি ও ব্যবসা প্রশাসনে ডিগ্রী অর্জন করেছেন এবং একজন সনদপ্রাপ্ত ইওরোপিয়ান ফিনান্সিয়াল অ্যানালিস্ট (এএফএ/সিইএফএ)। গ্রামীণফোনের বোর্ড অফ ডিরেক্টরস এখন সিইও পদে স্থায়ী নিয়োগ দেয়ার প্রক্রিয়া শুরু করবে।

আরও খবর
আপনার কমেন্ট লিখুন

Your email address will not be published.