বিদেশি অতিথিদের দর্শনীয় স্থান ঘুরে দেখার আমন্ত্রণ

nasim-b20161024004035আওয়ামী লীগের ২০তম সম্মেলনে যোগ দেয়া বিদেশি অতিথিদের জামদানি শাড়ি, পাঞ্জাবি কেনা ও দেশের দর্শনীয় স্থান ঘুরে দেখার আমন্ত্রণ জানিয়েছেন স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম।

রোববার রাজধানীর হোটেল লেক শোরে বিদেশি অতিথিদের উদ্দেশ্যে আয়োজিত এক নৈশভোজ অনুষ্ঠানে এ অামন্ত্রণ জানান স্বাস্থ্যমন্ত্রী।

তিনি বলেন, জামদানি শাড়ি পৃথিবীব্যাপি সমাদৃত। আপনারা আওয়ামী লীগের সম্মেলনে উপলক্ষ্যে বাংলাদেশে এসেছেন। আপনাদের জামদানি শাড়ি ও পাঞ্জাবি কেনার আমন্ত্রণ জানাচ্ছি। সেই সঙ্গে সর্বকালের শ্রেষ্ঠ বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধীস্থলসহ দেশের দর্শনীয় স্থান ঘুরে দেখার আমন্ত্রণ জানাচ্ছি। এ সময় সম্মেলনে আগত সবাইকে ধন্যবাদ জানান স্বাস্থ্যমন্ত্রী।

অনুষ্ঠানে আসা ভারতের কংগ্রেস নেতা গোলাম নবী আজাদ সম্মেলন সম্পর্কে বলেন, অত্যন্ত সুন্দরভাবে সম্মেলন সম্পন্ন হয়েছে। বাংলাদেশের বৃহৎ এই দলের সম্মেলনে উপস্থিত থাকতে পেরে আমি গর্বিত। একই সঙ্গে নবগঠিত কমিটির উত্তরোত্তর সাফল্য কামনা করেন তিনি।

বিদেশি অতিথিদের মধ্যে রাশিয়া, চীন, যুক্তরাজ্য, অস্ট্রেলিয়া, কানাডা, ইতালি, অস্ট্রিয়া, নেপাল, ভুটান, শ্রীলঙ্কা ছাড়াও ভারত থেকে ক্ষমতাসীন দল ভারতীয় জনতা পার্টির (বিজেপি) এবং বিরোধী দল কংগ্রেসসহ আঞ্চলিক ছয়টি রাজনৈতিক দলের প্রতিনিধিরা সম্মেলনে উপস্থিত হয়েছেন।

আরও খবর
আপনার কমেন্ট লিখুন

Your email address will not be published.