আমিরাতে বাংলাদেশ কালচারাল সেন্টারের সভা অনুষ্ঠিত

qatar20170314031025সংযুক্ত আরব আমিরাতে প্রবাসী বাংলাদেশিদের শিক্ষা ও সংস্কৃতিবিষয়ক সংগঠন বাংলাদেশ কালচারাল সেন্টারের (বিসিসি) বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে।

সংগঠনের আহ্বায়ক এআর মাকসুদের সভাপতিত্বে গত শনিবার (১১ মার্চ) আল-আইন ফেলকন হোটেল বল রুমে অনুষ্ঠিত এ সভার শুরুতে পবিত্র কোরআন তেলোয়াত করেন মুহাম্মদ ওমর ফারুক।

সংগঠনের সাবেক সাংগঠনিক সম্পাদক আকতার হোসেন বাদলের পরিচালনয় এতে প্রধান মেহমান হিসেবে উপস্থিত ছিলেন সংগঠনের উপদেষ্টা ইউছুফ শরিফ (টিপু), এইচএম ফয়েজ উল্লাহ, মুহাম্মদ রফিক, মুহাম্মদ আলতাফ হোসেন ও মুছা কলিমুল্লাহ।

বার্ষিক প্রতিবেদন পেশ সাবেক সাধারণ সম্পাদক নাছের উল্লাহ নাছের। সংগঠনের বিভিন্ন দিক তুলে ধরে অন্যান্যদের মধ্যে আরও বক্তব্য রাখেন আবদুল কাদের সিদ্দিকি, মুহাম্মদ আইউব, কাজী ফারুক, সওকত ওসমান, আবদুল হান্নান, মুহাম্মদ শহিদ, মুজিবুল হক মিলন, হোসেন, মুহাম্মদ জাহাঙ্গীর, সানজিদা আঞ্জুম (শিমুল), আল-আসমা ও সীমা সাহা।

সংগঠনের উপদেষ্টা সদস্য এইচএম ফয়েজউল্লাহ ও ইউছুফ শরিফকে (টিপু) নিয়ে গঠিত নির্বাচন কমিশন বিপুল করতালির মাধ্যমে আগামী ২০১৭-২০১৯ সনের জন্য এআর মাকসুদকে সভাপতি, নাছের উল্লাহ নাছেরকে সাধারণ সম্পাদক ও আকতার হোসেন বাদলকে সাংগঠনিক সম্পাদক করে কার্যকরী পরিষদ গঠন করা হয়।

সভায় বার্ষিক ‘বিসিসি অ্যাওয়ার্ড’ প্রদান, মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন ও বাংলা নববর্ষ (বৈশাখী) উদযাপনের জন্য সিদ্বান্ত গৃহীত হয়।

আরও খবর
আপনার কমেন্ট লিখুন

Your email address will not be published.