ব্যাংক কর্মকর্তা আরিফা হত্যাকারীর শাস্তি দাবিতে মানববন্ধন

jamalpure220170320143627ব্যাংক কর্মকর্তা আরিফুন্নেছা আরিফার হত্যাকারী রবিনকে দ্রুত গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে জামালপুরে মানববন্ধন করেছে সচেতন নাগরিক সমাজ।

সোমবার বেলা ১১টার দিকে শহরের দয়ামীয় মোড় সড়কে এই মানববন্ধন কর্মসূচি পালন করা হয়।

মানববন্ধনে বক্তব্য দেন নিহত আরিফার ভাই আব্দুল্লাহ আল আমিন বুলবুল, আব্দুল্লাহ আল ইমরান মাসুদ, আব্দুল্লাহ আল কাফি পলাশ, মানবাধিকার কর্মী জাহাঙ্গীর সেলিম, টিআইবি কর্মকর্তা হাবিবুর রহমান নোমান, গৌতম সিংহ সাহা, সুমন মাহমুদ, শিক্ষার্থী আফরিন নিসা, সুবিনয় রায় তপু প্রমুখ।

এ সময় বক্তারা আরিফুন্নেছা আরিফার খুনি রবিনকে দ্রুত গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান। মানববন্ধনে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থী ছাড়াও উদীচী, টিআইবি, ছাত্র ইউনিয়নসহ নানা শ্রেণি-পেশার মানুষ অংশগ্রহণ করে।

উল্লেখ, গত ১৬ মার্চ ঢাকার কলাবাগানে হত্যার শিকার হন ঢাকাস্থ যমুনা ব্যাংক কর্মকর্তা জামালপুর শহীদ হারুন সড়কের বাসিন্দা মরহুম আনিছুজ্জামানের ছোট মেয়ে আরিফুন্নেছা আরিফা। খুনি জামালপুর শহরের বাজারীপাড়া এলাকার বাসিন্দা মৃত মোক্তা মিয়ার ছেলে ফখরুল ইসলাম রবিন। পরিবারের অমতে আরিফা ও রবিনের বিয়ে হয় এক বছর আগে। বিয়ের কিছুদির পর থেকেই মাদকাসক্ত রবিন টাকার জন্য নিয়মিত আরিফাকে শারীরিক ও মানসিক নির্যাতন করতো বলে জানান নিহতের বড় ভাই বুলবুল। নির্যাতন সহ্য করতে না পেরে রবিনকে তালাক দিতে বাধ্য হয় আরিফা। এরপর থেকে রবিন আরিফাকে হত্যার হুমকি দিয়ে আসছিল।

জাগো নিউজ

আরও খবর
আপনার কমেন্ট লিখুন

Your email address will not be published.