মাসিক কিস্তিতে কলকাতায় ভ্রমণের সুযোগ দিচ্ছে নভোএয়ার

515860‘ঢাকা ট্রাভেল মার্ট-২০১৭’ উপলক্ষে সর্বনিম্ন ২,৭৭৭ টাকার মাসিক কিস্তিতে ফ্লাইট ও হোটেল ভাড়াসহ কলকাতায় ভ্রমণ ও সর্বনিম্ন ১,৯৯৯ টাকায় কক্সবাজার ভ্রমণে আকর্ষনীয় প্যাকেজ ঘোষনা করেছে দেশের শীর্ষস্থানীয় বেসরকারি বিমান সংস্থা নভোএয়ার।

এছাড়াও অভ্যন্তরীণ রুট ও আন্তর্জাতিক সকল গন্তব্যে মেলা চলাকালীন সময়ে টিকেট মূল্যে ১৫% ছাড় দিচ্ছে নভোএয়ার। এ সুযোগ শুধুমাত্র মেলায় আগত সম্মানিত যাত্রীদের ক্ষেত্রে প্রযোজ্য।

আজ ৩০ মার্চ বৃৃহস্পতিবার রাজধানীর প্যান প্যাসিফিক সোনারগাঁও হোটেলে তিন দিনব্যাপী এই আন্তর্জাতিক পর্যটন মেলা শুরু হচ্ছেহয়েছে।

ভ্রমণ পিপাসুদের এই সুবিধা দিতে দেশের ১৪টি শীর্ষ বেসরকারি ব্যাংক এবং কলকাতার ১টি ও কক্সবাজারের ৭টি অভিজাত হোটেলের সাথে চুক্তি করেছে প্রতিষ্ঠানটি। চুক্তি অনুযায়ী, ব্যাংকগুলোর সম্মানিত গ্রাহকরা বিনা সুদে ৬ মাসের সহজ কিস্তিতে পরিশোধের মাধ্যমে নভোএয়ার এর এই প্যাকেজে ভ্রমণ করতে পারবেন।

কলকাতায় যাওয়া-আসার জন্য নভোএয়ার এর টিকেট, হোটেল হিন্দুস্থান ইন্টারন্যাশনালে ২ রাত ৩ দিন থাকার সুবিধা এবং বিমানবন্দর থেকে হোটেলে যাওয়া-আসার সুবিধা রয়েছে এই প্যাকেজের আওতায়।

একইভাবে সর্বনি¤œ ১,৯৯৯ টাকার মাসিক কিস্তিতে কক্সবাজারে যাওয়া-আসার জন্য নভোএয়ার এর টিকেট, পছন্দনুযায়ী হোটেলে ২ রাত ৩ দিন থাকার সুবিধা এবং বিমানবন্দর থেকে হোটেলে যাওয়া-আসার সুবিধা রয়েছে কক্সবাজারের জন্য প্যাকেজে সুবিধা পাবেন ভ্রমণকারীরা।

কক্সবাজারের সায়মন বিচ রিসোর্ট, ওশান প্যারাডাইজ, হোটেল দি কক্স টুডে, উইন্ডি ট্যারেস, বেস্ট ওয়েস্টার্ন প্লাস হেরিটেজ, প্রাসাদ প্যারাডাইজ এবং নিসর্গ হোটেল এন্ড রিসোর্টে এই প্যাকেজের আওতায় থাকার সুবিধা রয়েছে।

ব্যাংকগুলোর মধ্যে ইস্টার্ন ব্যাংক লিমিটেড, মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক লিমিটেড, স্ট্যান্ডার্ট চার্টার্ড ব্যাংক লিমিটেড, সোশ্যাল ইসলামী ব্যাংক লিমিটেড, সাউথইস্ট ব্যাংক লিমিটেড, এনসিসি ব্যাংক, দি সিটি ব্যাংক লিমিটেড, মেঘনা ব্যাংক লিমিটেড, যমুনা ব্যাংক লিমিটেড, স্ট্যান্ডার্ড ব্যাংক লিমিটেড, মিডল্যান্ড ব্যাংক লিমিটেড, ব্যাংক এশিয়া লিমিটেড, এনআরবি ব্যাংক লিমিটেড এবং ইউনাইটেড কমার্সিয়াল ব্যাংক লিমিটেড এর কার্ড ব্যবহারকারীরা সহজ কিস্তিতে এই প্যাকেজে ভ্রমণ করতে পারবেন।

‘ঢাকা ট্রাভেল মার্ট-২০১৭’ বৃহস্পতিবার থেকে ৩ দিন সকাল ১০ টা থেকে রাত ৮টা পর্যন্ত চলবে।

আরও খবর
আপনার কমেন্ট লিখুন

Your email address will not be published.