কুমিল্লায় দল হারলেও জিতেছে সরকার

rupgonj20170401130635সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, দলীয় অভ্যন্তরীণ কোন্দলের কারণে কুমিল্লা সিটি কর্পোরেশন নির্বাচনে আওয়ামী লীগ প্রার্থী পরাজিত হয়েছে। সামনে জাতীয় নির্বাচনে আওয়ামী লীগের জন্য এটি একটি সতর্ক বার্তা। বিএনপি আর এ সুযোগ পাবে না। তবে কুমিল্লা সিটি কর্পোরেশন নির্বাচনে দল হেরেছে কিন্তু সরকার জিতেছে।

শনিবার বেলা ১২টার দিকে উপজেলার ভুলতা ফ্লাইওভার প্রকল্পের নির্মাণ কাজ পরিদর্শনে এসে তিনি এসব কথা বলেন।

ওবায়দুল কাদের আরো বলেন, একটি বড় দল দেশকে অস্থিতিশীল করতে সাম্প্রদায়িক উগ্রবাদকে পৃষ্ঠপোষকতা করছে। উগ্রবাদী শক্তিকে মোকাবেলা করেই আমরা সামনে এগিয়ে যাবো। উগ্রবাদীদের এ দেশের মাটিতে ঠাঁই দেয়া হবে না। আগামী জুন মাসের মধ্যে ফ্লাইওভার নির্মাণ কাজ শেষ হবে বলে আশা করেন মন্ত্রী।

এসময় উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ-১ রূপগঞ্জ আসনের সংসদ সদস্য গোলাম দস্তগীর গাজী (বীর প্রতিক), উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ফেরদৌসি আক্তার নিলা, ঢাকা সড়ক বিভাগের তত্বাবধায়ক প্রকৌশলী সবুজ উদ্দিন, প্রকল্প পরিচালক রিয়াজ আহাম্মেদ, জেলা ট্রাফিকের সিনিয়র সহকারী পুলিশ সুপার আব্দুর রশিদ (পিপিএম), ভুলতা পুলিশ ফাঁড়ির ইনচার্জ ও ইনস্পেক্টর শহিদুল আলমসহ স্থানীয় নেতৃবৃন্দ।

উল্লেখ্য, ২৪০ কোটি টাকা ব্যয়ে সরকারের নিজস্ব অর্থায়নে ভুলতা ফ্লাইওভার নির্মাণ করা হচ্ছে। চার লেনবিশিষ্ট ফ্লাইওভারের দৈর্ঘ্য হবে ১ দশমিক ২৩৮ কিলোমিটার। মূল ফ্লাইওভারের নির্মাণে ব্যয় ধরা হয়েছে ১২০ কোটি টাকা, সড়ক নির্মাণে ব্যয় ১১২ কোটি টাকা এবং অন্যান্য ব্যয় হবে সাড়ে সাত কোটি টাকা। নির্মাণ কাজের শুরু থেকে আগামী দুই বছরের মধ্যে ফ্লাইওভারের নির্মাণ কাজ শেষ হওয়ার কথা।

আরও খবর
আপনার কমেন্ট লিখুন

Your email address will not be published.