সেরা জুটি রণবীর–আলিয়া

সেরা জুটি রণবীর–আলিয়া।

বছর প্রায় শেষের দিকে। সবকিছুর হিসাব–নিকাশ চলছে। বলিউডও পিছিয়ে নেই। তাদের চলচ্চিত্র নিয়ে সালতামামি তৈরিতে ব্যস্ত সংশ্লিষ্ট ব্যক্তিরা। কোন ছবি কত আয় করল? শীর্ষে এবার কোন তারকা—নানা কিছু। এই হিসাবের সঙ্গে কথাবার্তা চলছে তারকাদের প্রেম, বিয়ের খবর নিয়ে। এই বছরে আলোচিত ছিল কোন তারকা জুটি, তা নিয়েও চলছে আলোচনা। ভারতীয় একটি গণমাধ্যম তারকাদের প্রেম নিয়ে তৈরি করেছে একটি প্রতিবেদন। সেখানে বছরের সবচেয়ে আলোচিত জুটি হিসেবে পাওয়া গেছে রণবীর কাপুর ও আলিয়া ভাটকে।

এবারে তারকাদের প্রেম ও বিয়ে নিয়ে বেশ জমজমাট ছিল বিটাউন। রণবীর ও আলিয়া ভাটের পাশাপাশি আলোচিত ছিল আরও কয়েকটি জুটি। তাঁদের মধ্যে আছে দীপিকা পাড়ুকোন–রণবীর সিং, প্রিয়াঙ্কা চোপড়া–নিক জোনাস, আলী ফজল–রিচা চাড্ডা, অর্জুন কাপুর–মালাইকা অরোরা, আরবাজ খান–জর্জিয়া আন্দ্রিয়ানিসহ আরও কয়েকটি জুটি। তবে এর মধ্যে দীপিকা–রণবীর ও প্রিয়াঙ্কা–নিক জুটির বিয়ে হয়ে গেল সম্প্রতি। অন্যরা প্রেমের খবরেই আলোচিত। এর মধ্যে সবচেয়ে বেশি আলোচনায় ছিল মহেশ ভাট–কন্যা আলিয়া ভাট ও রণবীর কাপুর জুটি। এর কারণও খুব স্বাভাবিক। কাপুর পরিবারের অন্যতম মুখ রণবীর কাপুরের প্রেমিকাদের পরিচয় বেশ পুরোনো।

সদ্য বিবাহিত দীপিকা পাড়ুকোনও একসময় চুটিয়ে প্রেম করতেন রণবীর কাপুরের সঙ্গে। রণবীরের নামের সঙ্গে যুক্ত হয়েছিল ক্যাটরিনা কাইফের নামও। তবু রণবীর কাপুর কারও সঙ্গে গাঁটছড়া বাঁধেননি। এ বছর হঠাৎ করেই বলিউডের আরেক শক্তিশালী পরিবার ভাট পরিবারের সদস্য আলিয়া ভাটের সঙ্গে রণবীরের প্রেমের খবর বেশ আলোচনা তৈরি করে বলিউডে। এ যে শুধু গুঞ্জন নয়, তা দুই পরিবারের নানা বক্তব্যে প্রমাণিত হয়েছে। এমনকি আলিয়া ভাটের বাবাও দুজনের প্রেম স্বীকার করেছেন। শোনা যাচ্ছে, সামাজিক যোগাযোগমাধ্যমে কাপুর পরিবারের একটি গোপন গ্রুপেও নাকি আছেন আলিয়া ভাট। এমনকি আলিয়ার বাবা মহেশ ভাটের কথায় তাঁদের বিয়েরও আভাস শোনা গেছে। সবকিছু মিলিয়ে রণবীর কাপুর ও আলিয়া ভাট জুটিকে এ বছরের সবচেয়ে আলোচিত জুটি হিসেবেই ধরা হচ্ছে। হিন্দুস্তান টাইমস্

আরও খবর
আপনার কমেন্ট লিখুন

Your email address will not be published.