আসছে অগ্নি ৩

আসছে অগ্নি ৩।

শেষ পাঁচ বছরে বাংলাদেশের ব্যবসায়িকভাবে সফল দুটি সিনেমা ‘অগ্নি’ ও ‘অগ্নি ২’। প্রথম দুটি সিনেমা এক বছর বিরতিতে মুক্তি পেলেও তৃতীয় ছবিটি কবে আসবে, তা নিয়ে একটা ধোঁয়াশা ছিল। অবশেষে সেই মেঘ কেটে গেছে। প্রযোজনা প্রতিষ্ঠান সূত্রে জানা গেছে, এ বছরেই নির্মিত হবে ‘অগ্নি’ সিনেমার সিক্যুয়েল ‘অগ্নি ৩’। প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়ার কর্ণধার আবদুল আজিজ তেমনটাই জানালেন।

‘অগ্নি’ ও ‘অগ্নি ২’ ছবির প্রযোজক আবদুল আজিজ বলেন, ‘“অগ্নি ৩” সিনেমা তৈরির পরিকল্পনা আমাদের অনেক দিনের। অবশেষে সিদ্ধান্ত চূড়ান্ত করেছি। এর আগে বাংলাদেশ আর ভারতের কলকাতা ও মুম্বাই মিলে তিনবার এই সিনেমার চিত্রনাট্য করেছিলাম, কোনোটাই মনের মতো হচ্ছিল না। সব সময় ভেবেছি—এই সিনেমা অবশ্যই গল্পে, গানে, অ্যাকশন ও নির্মাণে আগের দুটি থেকে এগিয়ে থাকতে হবে। অবশেষে সিক্যুয়েলের জন্য খুব সুন্দর গল্প পেয়েছি, যার মূল ভাবনা আমার। সংলাপ ও চিত্রনাট্য লেখার কাজে তিনজন কাজ করছেন।’
প্রযোজক আবদুল আজিজের কাছে বারবার চেষ্টা করেও জানা যায়নি ‘অগ্নি ৩’ সিনেমার পরিচালক কে হচ্ছেন আর কারা অভিনয় করবেন। তবে প্রতিষ্ঠানটির ঘনিষ্ঠ সূত্রে জানা গেছে, এই সিনেমায় নায়ক রোশান ও নায়িকা হিসেবে পূজার অভিনয় করার সম্ভাবনাই বেশি। সংলাপ ও চিত্রনাট্য তৈরির কাজ শেষ হলেই অভিনয়শিল্পী সম্পর্কে আনুষ্ঠানিক ঘোষণা আসবে।

‘অগ্নি ৩’ সিনেমা নিয়ে রোশানের সঙ্গে কথা হলে তিনি জানান, ‘আমি সাধারণত অ্যাকশনধর্মী সিনেমায় কাজ করতে বেশি আগ্রহী। এই সিনেমা আমার পছন্দের ঘরানার। তা ছাড়া অনেক বড় বাজেটে ছবিটি নির্মিত হবে। সে কারণে একজন অভিনয়শিল্পী হিসেবে এ ধরনের সিনেমায় অভিনয়ে উৎসাহ বেশি। আমার সঙ্গে আলাপও হয়েছে।’
‘অগ্নি’ সিরিজের প্রথম দুটি সিনেমায় অভিনয় করেছিলেন আরিফিন শুভ, মাহিয়া মাহি ও কলকাতার ওম। প্রথম দুটি সিনেমার পরিচালক ছিলেন ইফতেখার চৌধুরী।

আরও খবর
আপনার কমেন্ট লিখুন

Your email address will not be published.

EN