মিডিয়াকে বিদায় জানালেন নওশীন

মিডিয়াকে বিদায় জানালেন নওশীন।

এক দশকেরও বেশি সময় ধরে বিনোদন মিডিয়ায় কাজ করেছেন আরজে, মডেল ও অভিনেত্রী নওশীন। এই দীর্ঘ পথচলায় কাজ ও ব্যক্তিগত জীবনে নানা কারণে আলোচিত ছিলেন তিনি।

তবে চলতি বছর অভিনয় থেকে বিদায় নিয়েছেন এ অভিনেত্রী। গতকাল এ তথ্য দিয়েছেন নওশীন। তিনি বলেন, ‘অনেক আগে থেকেই পরিকল্পনা ছিল অভিনয় অঙ্গন থেকে দূরে থাকার। নানা কারণে সেটা বাস্তবায়ন করতে পারছিলাম না। সম্প্রতি সে পরিকল্পনাটিই বাস্তবায়ন করেছি। এখন থেকে আমাকে আর অভিনয়ে দেখা যাবে না। বর্তমানে আমার হাতে আর অভিনয়ের কোনো কাজ নেই। নতুন কোনো কাজেও যুক্ত হইনি।

কিছুদিন আগে ওমরা হজ করে এসেছি। এরপরই অভিনয় থেকে সরে এসেছি। নিজের ইচ্ছাতেই এ সিদ্ধান্ত নিয়েছি। এছাড়া পরিবারের সদস্য এবং শুভাকাঙ্ক্ষীরাও আমার এ সিদ্ধান্তকে সমর্থন করেছেন।

প্রসঙ্গত, নজরুল ইসলাম রাজু পরিচালিত ‘ঘরে বাইরে’ নামের একটি ধারাবাহিক নাটকে নওশীন সর্বশেষ অভিনয় করেন। নাটকটি মাছরাঙা টিভিতে প্রচার চলছে। এছাড়া তার অভিনীত ডায়েল রহমান পরিচালিত ‘দুদু মিয়া’ নামের একটি ছবি মুক্তির অপেক্ষায় আছে। অন্যদিকে এ অভিনেত্রী ইউটিউবে সম্প্রতি নিজস্ব চ্যানেল খুলেছেন। সেটির কনটেন্ট তৈরি করার জন্য দেশ-বিদেশে ভ্রমণ করছেন।

আরও খবর
আপনার কমেন্ট লিখুন

Your email address will not be published.