বাড়িতে ঢুকে মা-মেয়েকে গুলি করে হত্যা

বাড়িতে ঢুকে মা-মেয়েকে গুলি করে হত্যা।

রাঙ্গামাটির কাপ্তাইয়ে বাড়িতে হানা দিয়ে মা ও মেয়েকে গুলি করে হত্যা করেছে সন্ত্রাসীরা। চন্দ্রঘোনার রাইখালী ইউনিয়নের গবাছড়া আগাপাড়ায় সোমবার মধ্যরাতে এ ঘটনা ঘটে।
নিহতরা হলেন- কংসু উ মারমার স্ত্রী ম্রাসাই খই মারমা (৬০) ও তার মেয়ে সাংনু মারমা (২৯)। সাংনু একই গ্রামের হ্লাচিং উ মারমার স্ত্রী। রাঙ্গামাটির অতিরিক্ত পুলিশ সুপার মো. ছুফি উল্ল্যাহ এ তথ্য সত্যতা নিশ্চিত করেছেন।
পুলিশ ও স্থানীয়রা জানান, ম্রাসাই খই মারমার স্বামী ও সাংনু মারমার বাবা কংসু উ মারমা এবং তার মেয়ের জামাই (সাংনু মারমার স্বামী) হ্লাচিং উ মারমা স্থানীয় সংগঠন মারমা লিবারেশন পাটির (এমএলপি) সদস্য ছিলেন।
সম্প্রতি দল ত্যাগ করে দু’জনেই আরেকটি আঞ্চলিক দলে যোগ দেন। এতে ক্ষিপ্ত হয়ে ওই দু’জনকে হত্যার উদ্দেশ্যে তাদের বাড়িতে অতর্কিত হানা দেয় সন্ত্রাসীরা। এলোপাতাড়ি গুলি চালায়। এ সময় বাড়িতে থাকা ম্রাসাই খই মারমা ও সাংনু মারমা গুলিবিদ্ধ হয়ে ঘটনাস্থলেই মারা যান। ওই সময় কংসু উ মারমা ও হ্লাচিং উ মারমা বাড়িতে ছিলেন না।
স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে মঙ্গলবার সকালে মা-মেয়ের লাশ উদ্ধার করে সেনাবাহিনী ও পুলিশের যৌথ দল। এ ঘটনায় এলাকায় বিরাজ করছে আতঙ্ক। নিহতদের পরিবারে চলছে শোকের মাতম।
চন্দ্রঘোনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আশ্রাফ উদ্দিন বলেন, লাশ দুটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাঙ্গামাটি জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় কে বা কারা জড়িত তা এখনও নিশ্চিত হওয়া যায়নি। এলাকায় তল্লাশি অভিযান চলছে। নিরাপত্তা জোরদারে পুলিশ ও সেনাবাহিনী টহল দিচ্ছে।

আরও খবর
আপনার কমেন্ট লিখুন

Your email address will not be published.