কিম কার্দাশিয়ানের জাস্টিস প্রজেক্ট

কিম কার্দাশিয়ানের জাস্টিস প্রজেক্ট।

মার্কিন মিডিয়া ব্যক্তিত্ব কিম কার্দাশিয়ানের ছোটবেলা থেকেই স্বপ্ন ছিল একদিন আইনজীবী হবেন। গতকাল সোমবার মুক্তি পেয়েছে তাঁর ডকুমেন্টারি ফিল্মের ট্রেলার। নাম ‘কিম কার্দাশিয়ান ওয়েস্ট: দ্য জাস্টিস প্রজেক্ট’। ছবিটি ওয়েব প্ল্যাটফর্ম অক্সিজেনে মুক্তি পাবে আগামী ৫ এপ্রিল।

অক্সিজেনের ইউটিউব চ্যানেল থেকে প্রকাশিত ২ মিনিট ৪ সেকেন্ডের ওই ট্রেলারে দেখা যায়, অনেকেই সৎবাবা কর্তৃক ধর্ষণের শিকার হয়ে বা নানা আইনি ঝামেলায় জড়িয়ে সাহায্য চায় কিমের কাছে। কিমও মন দিয়ে তাদের সমস্যা শোনেন। শুধু ভিকটিমের জন্য নয়, অপরাধীদের জন্যও রয়েছে কিমের সমবেদনা। কিম মনে করেন, প্রতিটি মানুষ জীবনে দ্বিতীয় সুযোগ পাওয়ার অধিকার রাখে।
ইনস্টাগ্রামে কিম কার্দাশিয়ান খুবই সক্রিয়। সেখানেই ট্রেলার শেয়ার করে কিম লেখেন, ‘এই যে আমার নতুন প্রামাণ্য চিত্রের অফিশিয়াল ট্রেলার। ক্রিমিনাল জাস্টিস খুবই গুরুত্বপূর্ণ একটি বিষয়। আমি বরাবরই এটি নিয়ে আগ্রহী ছিলাম। আমার গল্পগুলো আপনাদের সঙ্গে ভাগ করে নেওয়ার জন্য আর তর সইছে না।’

কিম এবার তাঁর বেশ কয়েকজন মক্কেলের গল্প তুলে ধরবেন। সেই মক্কেল, তাঁদের পরিবার আর বন্ধুদেরও দেখা যাবে এই ছবিতে। দেখা যাবে সাজাপ্রাপ্ত আসামিদেরও।
বিলবোর্ডের প্রতিবেদন অনুসারে দুই ঘণ্টাব্যাপী এই ছবিতে মূলত চারটি কেসের ওপর গুরুত্ব দেওয়া হবে। এদের ভেতর একজন যৌনকর্মী পাচারকারীদের শিকার। একজন তার পরিবারের এক সদস্যকে খুন করেছে। তার দাবি, ওই সদস্য তাকে ভয়ংকর যৌন নির্যাতন করত। দুজন সাজাপ্রাপ্ত আসামি জানিয়েছে, তারা নিরপরাধ। কিমের আইনি সহযোগিতায় তারা ছাড়া পায়।

৩৯ বছর বয়সী কিম কার্দাশিয়ান চার সন্তানের মা এবং মার্কিন র‍্যাপার কানাইয়ে ওয়েস্টের স্ত্রী।

আরও খবর
আপনার কমেন্ট লিখুন

Your email address will not be published.

EN