কিশোরগঞ্জ থেকে অপহৃত কলেজছাত্রী করিমগঞ্জ হাওর এলাকা থেকে উদ্ধার

কিশোরগঞ্জ জেলা শহর থেকে অপহৃত এক কলেজছাত্রীকে করিমগঞ্জ উপজেলার হাওর এলাকা থেকে উদ্ধার করেছে র‌্যাব।

র‌্যাব সূত্র জানায়, অপহরণের একদিন পর বৃহস্পতিবার দুপুরে জেলার করিমগঞ্জ উপজেলার হাওর অধ্যুষিত সূতারপাড়া ইউনিয়নের বালিয়া এলাকা থেকে অপহৃত কলেজছাত্রীকে উদ্ধার করে র‌্যাব-১৪ এর কিশোরগঞ্জ ক্যাম্পের একটি দল। এ সময় ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে চার অপহরণকারীকে গ্রেফতার করা হয়েছে।

গ্রেফতার চার অপহরণকারী হচ্ছেন- এ চক্রের মূল হোতা মো. বিল্লাল হোসেন (২২) এবং তার তিন সহযোগী মো. তরিকুল ইসলাম রাব্বী (২১), মো. আবুল হোসাইন (২০) ও সৌরভ ঘোষ (১৯)।

র‌্যাব-১৪ এর কিশোরগঞ্জ ক্যাম্পের অধিনায়ক এম শোভন খান জানান, কিশোরগঞ্জ শহরের আখড়াবাজার পিটিআই দক্ষিণ গলির বাসিন্দা ওই কলেজছাত্রী বাসা থেকে কলেজ যাওয়ার পথে বুধবার বিকেলে অপহৃত হয়।

অভিযোগ পাওয়ার পর মোবাইল নম্বরের সূত্র ধরে বৃহস্পতিবার দুপুর সাড়ে ১২টার দিকে করিমগঞ্জ উপজেলার হাওর অধ্যুষিত বালিখোলা এলাকায় অভিযান চালিয়ে কলেজছাত্রীকে উদ্ধার করা হয়। এ সময় অপহরণকারী দলের চার সদস্যকে গ্রেফতার করা হয়।

গ্রেফতার চার অপহরণকারীকে কিশোরগঞ্জ সদর মডেল থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

কিশোরগঞ্জ মডেল থানার ওসি মো. আবুবকর সিদ্দিক জানান, এ ঘটনায় আইনানুগ ব্যবস্থা নেয়া হবে। এ ছাড়া স্বাস্থ্য পরীক্ষার জন্য উদ্ধার হওয়া কলেজছাত্রীকে হাসপাতালে পাঠানো হয়েছে।

আরও খবর
আপনার কমেন্ট লিখুন

Your email address will not be published.