২ মাছ ব্যবসায়ী গুলিবিদ্ধ

২ মাছ ব্যবসায়ী গুলিবিদ্ধ।

যশোরের মণিরামপুর উপজেলায় দুর্বৃত্তদের গুলিতে মনিরুল ইসলাম মনির (৩৫) ও জাহিদুল ইসলাম (২৪) নামে দুই মৎস্য ঘের ব্যবসায়ী গুরুতর আহত হয়েছেন।

গুরুতর আহতাবস্থায় প্রথমে তাদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হলেও অবস্থা আশঙ্কাজনক হওয়ায় শনিবার (১ ফেব্রুয়ারি) ভোরে তাদের যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শুক্রবার (৩১ জানুয়ারি) দিনগত রাত দেড়টার দিকে উপজেলার হরিদাশকাঠি ইউনিয়নের শ্রীপুর গ্রামে সম্বলডাঙ্গা বিলের মধ্যে তারা গুলিবিদ্ধ হন। আহত মনিরুল ইসলাম মনির ও জাহিদুল ইসলাম শ্রীপুর গ্রামের বাসিন্দা।

আহত মনিরুলের ভাই আক্তার হোসেন বলেন, মনিরুল ও শ্যালক জাহিদুল শুক্রবার রাত দেড়টার দিকে ঘেরের পানি সেচ দিতে গিয়েছিলেন। এ সময় দুর্বৃত্তরা শর্টগান দিয়ে এলোপাতাড়ি গুলি করে। এতে তারা গুলিবিদ্ধ হয়। পরে প্রথমে তাদের উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। পরে সেখানে তাদের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় শনিবার ভোরে যশোর জেনারেল হাসপাতালে পাঠানো হয়। এ প্রতিবেদন লেখার সময় শনিবার দুপুরে ওই হাসপাতালে তারা চিকিৎসাধীন।

হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক ডা. ফিরোজ মাহমুদ বলেন, শর্টগানের গুলি পেটে, গলায় ও মাথায় লেগেছে আহতদের। তাদের অবস্থা আশঙ্কাজনক।

মনিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম বাংলানিউজকে বলেন, শর্টগানের গুলিতে দু’জন আহত হওয়ার খবর পেয়েছি। এ বিষয়ে আইনি ব্যবস্থা নেওয়া হচ্ছে।

আরও খবর
আপনার কমেন্ট লিখুন

Your email address will not be published.