কক্সবাজারে অতিরিক্ত মাদক সেবনে ২ পর্যটকের মৃত্যু!

কক্সবাজারে অতিরিক্ত মাদক সেবনে ২ পর্যটকের মৃত্যু!

কক্সবাজারে বেড়াতে গিয়ে মাদক সেবনে আবির রহমান রুমি (২৪) ও মোহাম্মদ আরেফিন (২৫) নামের ২ পর্যটকের মৃত্যু হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

কক্সবাজার সদর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) শাহজাহান কবির জানান, গত শুক্রবার (৩০ জানুয়ারি) ঢাকা থেকে ৪ বন্ধু কক্সবাজারে বেড়াতে যান। সেখানে পৌঁছে তারা একটি হোটেলে ওঠেন এবং সেখানেই অসুস্থ হয়ে পড়েন। এর মধ্যে গত রোববার (২ ফেব্রুয়ারি) দুপুরে কক্সবাজার সদর হাসপাতালে মারা যান আবির রহমান রুমি। গুরুতর অসুস্থ অবস্থায় মোহাম্মদ আরেফিন ও তার আরেক বন্ধুকে উন্নত চিকিত্সার জন্য ঢাকায় নিয়ে যাওয়া হলে সোমবার (৩ ফেব্রিয়ারি) ভোরে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আরেফিনও মারা যান।

সদর থানার ইন্সপেক্টর (অপারেশন) মাসুম খান জানান, কক্সবাজার জেলা সদর হাসপাতালের চিকিৎসকরা জানিয়েছেন, অতিরিক্ত মাদক সেবনের ফলে ওই ৪ বন্ধু সবাই অসুস্থ হয়ে পড়েন।

সদর হাসপাতালের আবাসিক চিকিৎসা কর্মকর্তা (আরএমও) ডা. শাহীন আব্দুর রহমান বাংলানিউজকে বলেন, হাসপাতালে আসার পর তাদের সঙ্গে কথা বলে মাদক সেবনের তথ্য পাওয়া গেছে।  প্রাথমিকভাবে মাদকের কারণেই মৃত্যু হয়েছে বলে ধারণা করা হচ্ছে।

আরও খবর
আপনার কমেন্ট লিখুন

Your email address will not be published.