বিমানবন্দরে মাস্ক ছাড়াই বিজেপি নেত্রীর করোনা তাড়ানোর প্রার্থনা

করোনা সংক্রমণের হাত থেকে রেহাই পেতে মধ্যপ্রদেশ সরকারের পর্যটন ও সংস্কৃতি বিষয়ক মন্ত্রী ঊষা ঠাকুর বিমানবন্দরে মাস্ক ছাড়াই প্রার্থনা করলেন। গোটা ভারতজুড়ে করোনায় যখন ভয়াবহ পরিস্থিতি তখন বিজেপি মন্ত্রীর কাণ্ডকারখানায় অবাক সবাই।

নেটদুনিয়ায় এরই একটি ভিডিও ভাইরাল হয়েছে। সেখানে দেখা যাচ্ছে, করোনা তাড়ানোর জন্য পুজোর আয়োজন করা হয়েছে। বিমানবন্দরে থাকা দেবী আহিল্যা বাই হোলকারের মূর্তির সামনে বসেই মন্ত্রী করোনা তাড়ানোর জন্য আরতি শুরু করেন। সেখানে বসে হাতে তালি দিয়ে মূর্তির সামনে মন্ত্র পড়া শুরু করেন, গান গাইতে থাকেন মন্ত্রী।

বিমানবন্দরের ডিরেক্টর আর্যমা সন্ন্যাস ও বিমানবন্দরের অন্য কর্মীরাও সেখানে এসে উপস্থিত হন। পুজোয় অংশগ্রহণ করেন। বিমানবন্দরের কর্মীদের মুখে মাস্ক থাকলেও মাস্ক ছিল না স্বয়ং মন্ত্রীর মুখে।

তবে মন্ত্রীর এমন কাণ্ড এবারই প্রথম নয়। এর আগে, জনসভাতেও একাধিকবার মাস্ক ছাড়াই দেখা গেছে ঊষা ঠাকুরকে। এমনকি বিধানসভা অধিবেশন চলাকালীনও তাকে মাস্ক পরতে দেখা যায়নি।

সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি বলেছিলেন, ‘‌আমি নিয়মিত যজ্ঞ করি। হনুমান চলিশা পাঠ করি।’‌ অতীতে তিনি দাবি করেছিলেন, যজ্ঞের সময় গোবর ব্যবহার করলে ১২ ঘণ্টা স্যানিটাইজ থাকে বাড়ি।

সূত্র : বিডি প্রতিদিন

আরও খবর
Loading...