উড়ন্ত বিমানের মধ্যে স্ত্রীকে গলা টিপে খুনের চেষ্টা, সাত ঘণ্টা ধরে তাণ্ডব ব্যক্তির

চলন্ত বিমানেই স্ত্রীকে গলা টিপে খুন করতে চাইলেন এক ব্যক্তি। শুধু তাই নয়, বিমানের দরজা খুলে নেমেও যেতে চাইলেন। কেন বিমানের দরজা খোলা নেই, সেই নিয়ে বিমানকর্মীদেরও তুমুল বকাবকি করলেন। একাধিক ঘটনার জেরে কার্যত দুঃস্বপ্ন হয়ে উঠল এয়ার ইন্ডিয়ার (Air India) বিমান যাত্রা। আমেরিকা (USA) থেকে মুম্বইয়ের (Mumbai) বিমানে টানা সাত ঘণ্টা এহেন ঘটনার সম্মুখীন হলেন যাত্রীরা।

 

জানা গিয়েছে, এয়ার ইন্ডিয়ার ওই যাত্রীর বয়স প্রায় ৭০ বছরের কাছাকাছি। বিমান ওড়ার পর থেকেই চিৎকার শুরু করেন তিনি। সাফ জানিয়ে দেন, এই বিমানে তিনি থাকবেন না। সঙ্গে সঙ্গেই দরজা খুলে নেমে যাবেন বলেই, দাবি করতে থাকেন। বিমানকর্মীরা তাঁকে থামানোর চেষ্টা করতেই আরও উত্তেজিত হয়ে পড়েন ওই বৃদ্ধ।

 

উত্তেজনার বশেই স্ত্রীর দিকে তেড়ে যান তিনি। গলা টিপে ধরেন। কোনওমতে তাঁকে আটকে দেন বিমানকর্মী ও সহযাত্রীরা। ভয় পেয়ে বিমানের ইকোনমিক ক্লাসে লুকিয়ে পড়েন ওই বৃদ্ধের স্ত্রী। টানা সাত ঘণ্টা বিজনেস ক্লাসের মধ্যে কার্যত তাণ্ডব চালান ওই বৃদ্ধ। শেষ পর্যন্ত কোনও মতে ওই বৃদ্ধকে ঘুমের ওষুধ খাওয়ানো হয়। তারপরে পরিস্থিতি শান্ত হয়। যদিও ওই বৃদ্ধ যাত্রীর নাম প্রকাশ করা হয়নি উড়ান সংস্থার তরফে।

প্রত্যক্ষদর্শী প্রবীণ টোনসেকর বলেন, “ওই বৃদ্ধ চিৎকার করছিলেন যেন তাঁকে বিমান থেকে নামতে দেওয়া হয়। বিমানকর্মীরা থামাতে গেলে তাঁদের অকথ্য গালিগালাজ করতে থাকেন ওই বৃদ্ধ। তার মধ্যেই অন্তত তিনবার নিজের স্ত্রীকে গলা টিপে খুন করতে চেষ্টা করেন। বাধ্য হয়ে তাঁকে জোর করে ধরে রাখেন বিমানকর্মীরা।”

আরও খবর
আপনার কমেন্ট লিখুন

Your email address will not be published.