ঐশ্বরিয়ার সৌন্দর্য নিয়ে রেখার রসিকতা

aishwarya-rekha1476697443সাবেক মিস ওয়ার্ল্ড এবং বলিউডের অন্যতম সুন্দরী অভিনেত্রী ঐশ্বরিয়া রাই বচ্চন। বিশ্বজুড়েই রয়েছে তার পরিচিতি। বয়স ৪০ পার হলেও এখনো যেন তার সৌন্দর্যে ন্যূনতম ভাটা পড়েনি।

এদিকে ঐশ্বরিয়ার সৌন্দর্যের রহস্য নিয়ে তার ভক্তদের মধ্যে কৌতূহলের শেষ নেই। সম্প্রতি সেই রহস্য জানিয়েছেন অভিনেত্রী রেখা, তবে সে ক্ষেত্রে রসিকতার আশ্রয় নিয়েছেন তিনি।

গতকাল ১৫ অক্টোবর অনুষ্ঠিত হয়েছে ‘দ্য ফিল্মফেয়ার গ্ল্যামার অ্যান্ড স্টাইল অ্যাওয়ার্ডস’। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বলিউড তারকারা। অনুষ্ঠানে ‘মোস্ট গ্ল্যামারাস স্টার (ফিমেল)’ পুরস্কারটি জিতেছেন ঐশ্বরিয়া। একটি কালো রঙের গাউন পরে হাজির হয়েছিলেন এ অভিনেত্রী।

ঐশ্বরিয়ার হাতে পুরস্কারটি তুলে দেন অভিনেত্রী রেখা। ঐশ্বরিয়ার হাতে পুরস্কার তুলে দেওয়ার সময় রেখা রসিকতা করে বলেন, ‘ঐশ্বরিয়ার মা যখন গর্ভবতী ছিলেন তখন আমার ছবি দেখতেন এ কারণেই ঐশ্বরিয়া এত সুন্দর।’

রেখার কথা শুনে অনুষ্ঠানে উপস্থিত সবাই হেসে ওঠেন। রেখা-ঐশ্বরিয়ার মধ্যে সম্পর্কটাও বেশ মধুর। এ দুই অভিনেত্রীর মধুর সম্পর্কের এমন বিষয়ও নতুন নয়। এর আগে একটি অ্যাওয়ার্ড অনুষ্ঠানে রেখার হাত থেকে পুরস্কার নেওয়ার সময় ঐশ্বরিয়া বলেছিলেন, ‘মায়ের হাত থেকে পুরস্কার নেওয়াটা অনেক আনন্দের বিষয়।’

খুব শিগগিরই মুক্তি পাচ্ছে ঐশ্বরিয়া রাই বচ্চন অভিনীত এবং করণ জোহর পরিচালিত সিনেমা অ্যায় দিল হ্যায় মুশকিল। সিনেমায় আরো অভিনয় করছেন-রণবীর কাপুর, আনুশকা শর্মা এবং ফাওয়াদ খান। আগামী ২৮ অক্টোবর সিনেমাটি মুক্তির কথা রয়েছে।

আরও খবর
আপনার কমেন্ট লিখুন

Your email address will not be published.