রাত ১২ টার মধ্যে প্রকাশ হবে প্রাথমিকের সংশোধিত বৃত্তির ফল

প্রাথমিকের বৃত্তি পরীক্ষার সংশোধিত ফল আজ বুধবার (০১ মার্চ) রাতেই প্রকাশ করা হবে। বিষয়টি নিশ্চিত করেছেন প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের একাধিক কর্মকর্তা।

প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের সিনিয়র গণসংযোগ কর্মকর্তা মাহবুবুর রহমান তুহিন
গণমাধ্যমে পাঠানো এক বার্তায় বলেন, প্রাথমিক বৃত্তি পরীক্ষার স্থগিতকৃত ফলাফল আজ রাতের মধ্যেই প্রকাশ করা হবে।

গতকাল মঙ্গলবার দুপুর ১টায় সচিবালয়ে ঘটা করে প্রাথমিকের বৃত্তি পরীক্ষার ফলাফল প্রকাশ করা হয়েছিল। এরপর চার ঘণ্টা পর কারিগরি ত্রুটির কারণে স্থগিত করা হয় এই ফল।

প্রাথমিক শিক্ষা অধিদফতর সূত্রে জানা গেছে, বৃত্তি পরীক্ষার সংশোধিত ফলাফল স্লটে বসানোর কাজ শেষ হয়েছে। রাত ১২টার মধ্যে ফলাফল প্রকাশ করা হবে। ফল প্রকাশ না করে সংশ্লিষ্টদের অধিদফতর থেকে না যাওয়ার নির্দেশনা দেওয়া হয়েছে।

প্রাথমিক শিক্ষা অধিদফতরের সিনিয়র সিস্টেস অ্যানালিস্ট অনুজ কুমার রায় বলেন, আশা করছি রাত ১১টা/১২টার মধ্যে ফল প্রকাশ করতে পারব।

প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয় যুগ্ম সচিব (প্রশাসন) ও মন্ত্রণালয়ের গঠিত তদন্ত কমিটির আহ্বায়ক মোছা. নূরজাহান খাতুন বলেন, বৃত্তি পরীক্ষার সংশোধিত ফল আজ রাতেই প্রকাশ করা হবে। আমরা ফলাফলের চুলচেরা বিশ্লেষণ করছি। রাত ১২টার মধ্যেই ফল প্রকাশ করা হবে।

এর আগে মঙ্গলবার সন্ধ্যায় অধিদফতরের মহাপরিচালক শাহ রেজওয়ান হায়াতের সই করা এক প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়, কারিগরি ত্রুটির কারণে প্রাথমিক বৃত্তি ২০২২ এর ফলাফল পুনঃযাচাইয়ের প্রয়োজনীয়তা অনুভূত হওয়ায় অদ্য প্রকাশিত প্রাথমিক বৃত্তির ফলাফল স্থগিত করা হলো। বুধবার দুপুরে পুনরায় এ ফলাফল প্রকাশিত হবে।

প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের ওয়েবসাইট ও প্রাথমিক শিক্ষা অধিদফতরের ওয়েবসাইটে এ ফলাফল প্রকাশ করা হবে।

আরও খবর
আপনার কমেন্ট লিখুন

Your email address will not be published.