বিমানে শিক্ষানবিশ কর্মী নিয়োগের ব্যবহারিক পরীক্ষার সূচি প্রকাশ

বিমান ফ্লাইট ক্যাটারিং সেন্টারের উৎপাদন শাখায় (বিএফসিসি) ছয় মাসের জন্য শিক্ষানবিশ কর্মী নিয়োগের বিজ্ঞপ্তির পরিপ্রেক্ষিতে যাঁরা আবেদন করেছিলেন, তাঁদের আবেদনপত্র যাচাই–বাছাই করে ৮৯ জন প্রার্থীকে ব্যবহারিক পরীক্ষার জন্য নির্বাচিত করা হয়েছে।

বিমান বাংলাদেশ এয়ারলাইনসের এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে। বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, ৮৯ জন প্রার্থীর মধ্যে ফুড অ্যান্ড বেভারেজে ৭১ জন প্রার্থীর ব্যবহারিক পরীক্ষা ১৪ মার্চ অনুষ্ঠিত হবে। বিএফসিসি কুকিং স্কুলের ল্যাব কিচেনে এ পরীক্ষা নেওয়া হবে।

বেকারি অ্যান্ড পেস্ট্রি বিভাগের ১৮ জন প্রার্থীর ব্যবহারিক পরীক্ষা ১৫ মার্চ সকাল ১০টায় বিএফসিসি, হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর, ঢাকায় অনুষ্ঠিত হবে।

ব্যবহারিক পরীক্ষায় অংশগ্রহণের জন্য প্রার্থীদের সাদা অ্যাপ্রোন পরে আসতে হবে এবং সদ্য তোলা এক কপি পাসপোর্ট সাইজের ছবি নিয়ে আসতে হবে। পরীক্ষায় অংশগ্রহণের জন্য কোনো যাতায়াত ভাতা দেওয়া হবে না। ব্যবহারিক পরীক্ষার বিস্তারিত সময়সূচি বিমান বাংলাদেশ এয়ারলাইনসের ওয়েবসাইটে পাওয়া যাবে।

শিক্ষানবিশ কর্মী হিসেবে চাকরি পেলে দৈনিক হাজিরা সাপেক্ষে ৬০০ টাকা হারে সম্মানী দেওয়া হবে। রোস্টার অনুযায়ী দৈনিক আট ঘণ্টা ডিউটি করতে হবে। বিএফসিসির কিচেন ও বেকারি ইউনিটে নিয়োগ দেওয়া হবে।

চূড়ান্তভাবে নির্বাচিত ইন্টার্নকে বিএফসিসিতে যোগদানের সময় পুলিশ ক্লিয়ারেন্স রিপোর্ট বাধ্যতামূলকভাবে সঙ্গে আনতে হবে। প্রত্যেক নির্বাচিত ইন্টার্নকে কাজে যোগদানের আগে বিমান মেডিকেল থেকে শারীরিক ফিটনেস সংগ্রহ করতে হবে।

আরও খবর
আপনার কমেন্ট লিখুন

Your email address will not be published.