ঢাকায় দৈনিক ফ্লাইট শুরু করছে শ্রীলংকান এয়ারলাইনস

srilankanairlines1ঢাকা-কলম্বো-ঢাকা রুটে ফ্লাইট চালু করছে শ্রীলংকার জাতীয় উড়োজাহাজ পরিবহন সংস্থা শ্রীলংকান এয়ারলাইনস। আজ (রোববার) থেকে ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে দৈনিক ফ্লাইট পরিচালনা শুরু করবে এয়ারলাইনসটি।

জানা গেছে, শ্রীলংকান এয়ারলাইনস ঢাকা-কলম্বো-ঢাকা রুটে আধুনিক এয়ারবাস এ-৩৮০ উড়োজাহাজ দিয়ে ফ্লাইট পরিচালনা করবে। উড়োজাহাজটির বিজনেস শ্রেণীতে ১৮টি ও ইকোনমি শ্রেণীতে ২৫২টি আসন থাকছে। শ্রীলংকান এয়ারলাইনসের ফ্লাইটটি প্রতিদিন দুপুর আড়াইটায় ঢাকা ছেড়ে শ্রীলংকার স্থানীয় সময় বিকাল ৫টা ২৫ মিনিটে কলম্বো পৌঁছবে। অন্যদিকে স্থানীয় সময় সকাল ৭টা ২০ মিনিটে কলম্বো থেকে ছেড়ে বেলা ১১টা ৫ মিনিটে ঢাকায় অবতরণ করবে ফ্লাইটটি।

শ্রীলংকান এয়ারলাইনস বর্তমানে যেসব গুরুত্বপূর্ণ গন্তব্যে চলাচল করছে তার মধ্যে রয়েছে দুবাই, মাস্কাট, কুয়েত, বাহরাইন, জেদ্দা, রিয়াদ, আবুধাবি ও দোহা। কলম্বো-লন্ডন রুটেও সরাসরি ফ্লাইট পরিচালনা করছে এয়ারলাইনসটি। বিশ্বব্যাপী ৪৭টি দেশের ১০০টি গন্তব্য শ্রীলংকান এয়ারলাইনসের সঙ্গে সংযুক্ত। নতুন এ ফ্লাইটের মাধ্যমে এসব গন্তব্যের সঙ্গে কলম্বোর মাধ্যমে ঢাকার একটি সংযোগ তৈরি হবে।

আরও খবর
আপনার কমেন্ট লিখুন

Your email address will not be published.