বিশেষ ফ্লাইটের টিকিট কিনতে মতিঝিল ও কারওয়ান বাজারে প্রবাসীদের ভিড়

অনিশ্চয়তা কাটিয়ে ফ্লাইট চালু হওয়ায় স্বস্তি প্রকাশ করেছেন প্রবাসীকর্মীরা। টিকিট কিনতে দূর-দূরান্ত থেকে মতিঝিলে বাংলাদেশ বিমান ও কারওয়ানবাজারে সাউদিয়া এয়ারলাইন্সের কার্যালয়ে ভিড় করেছেন প্রবাসীরা।

রোববার (১৮ এপ্রিল) সকাল থেকেই মতিঝিল আর কারওয়ান বাজারে বিমান আর সাউদিয়া এয়ালাইন্সের সামনে প্রবাসীদের ভিড় জমে যায়। বাতিল হওয়া ফ্লাইটের যাত্রীদের টিকিটও দেয়া হচ্ছিল ঠিকঠাক। কিন্তু তথ্যগত ভুলের কারণে একপর্যায়ে মতিঝিলের বলাকায় বিমানের কার্যালয়ের প্রধান ফটক ভেঙে ফেলেন প্রবাসে যাওয়ার যাত্রীরা। এতে আহত হন একজন।

এদিকে, সাউদিয়া এয়ারলাইন্সের টোকেনধারী যাত্রীরা দীর্ঘ প্রতীক্ষার পর হাতে পেয়েছেন টিকিট। তাদের চোখেমুখে ছিল স্বস্তি। সিঙ্গাপুরের যাত্রীরাও নির্ধারিত সময়ে কর্মস্থলে পৌঁছাতে পারবেন বলে আশ্বাস দিয়েছে কর্তৃপক্ষ।

গতকাল বিমানবন্দরে বাতিল হওয়া প্রবাসীদের ফ্লাইটগুলোসহ অন্য ফ্লাইট ছেড়ে যাচ্ছে। বিমানের বাতিল হওয়া রিয়াদের ফ্লাইট মধ্যরাত ৩টায় এবং এমিরেটস এয়ারলাইন্সের একটি ফ্লাইট দুবাইয়ের উদ্দেশে যাত্রা করেছে।

বাংলাদেশ বিমানের গতকালের বাতিল হওয়া দাম্মাম ফ্লাইট দুপুরে যাত্রার কথা রয়েছে। এতে স্বস্তি প্রকাশ করেছেন যাত্রীরা। রিয়াদ, দাম্মাম, দুবাই ও মাস্কাটে চারটি ফ্লাইট যাচ্ছে। তবে সিঙ্গাপুরের বাতিল হওয়া বিমানের ফ্লাইটের বিষয়ে এখনো যাত্রীদের কিছুই জানানো হয়নি।

 

আরও খবর
আপনার কমেন্ট লিখুন

Your email address will not be published.