ইউএস-বাংলা দোহা থেকে আসা যাত্রীদের কোয়ারেন্টাইনের ব্যবস্থা করবে

ইউএস-বাংলা এয়ারলাইন্স কোভিডকালীন সময়ে কাতারের দোহা থেকে ঢাকায় আসা যাত্রীদের জন্য কোয়ারেন্টাইনের ব্যবস্থা করেছে। এয়ারলাইন্সটি থাকার সুবিধাসহ প্লেন ভাড়া ঘোষণা করেছে।

এক সংবাদ বিজ্ঞপ্তিতে বিষয়টি জানিয়েছেন ইউএস-বাংলা এয়ারলাইন্সের মহাব্যবস্থাপক (জনসংযোগ) মো. কামরুল ইসলাম।

ইউএস-বাংলা এয়ারলাইন্স জানায়, সপ্তাহে চারদিন দোহা থেকে ঢাকার উদ্দেশে ইউএস-বাংলার ফ্লাইট পরিচালিত হচ্ছে। সেই ফ্লাইটগুলোতে বাংলাদেশ সরকারের স্বাস্থ্য অধিদফতর নির্ধারিত ঢাকার বিভিন্ন হোটেলে দোহা থেকে আসা যাত্রীদের কোয়ারেন্টাইনে থাকা, সকালের নাস্তা, দুপুর ও রাতের খাবারের ব্যবস্থা, দোহা থেকে ঢাকা ভ্রমণের প্লেন ভাড়া, বিমানবন্দর থেকে নির্ধারিত হোটেল যাতায়াত ব্যবস্থাসহ বিভিন্ন সুবিধা রয়েছে।

করোনাকালীন সময়ে দোহা থেকে ঢাকায় সর্বনিম্ন ৩১ হাজার ৯৯০ টাকায় একজনের তিন রাত চারদিনের জন্য ভ্রমণ প্যাকেজ সুবিধা রয়েছে, যেখানে এক রুমে তিনজনের (ট্রিপল শেয়ার) থাকার ব্যবস্থা রয়েছে। প্রতি জনের জন্য ৩৪ হাজার ৯৯০ টাকায় দুই জনের রুমে (টুইন শেয়ার) এবং ৩৯ হাজার ৯৯০ টাকায় সিঙ্গেল রুমে থাকার সুবিধা রয়েছে।

সপ্তাহের প্রতি সোম, বুধ, শুক্র ও রোববার স্থানীয় সময় রাত ১১টা ৩০ মিনিটে ইউএস-বাংলা এয়ারলাইন্স দোহা থেকে ঢাকার ফ্লাইট উড্ডয়ন করে এবং পরদিন সকাল ৮টায় ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করে।

ইউএস-বাংলা কোয়ারেন্টাইনে থাকার সুবিধাসহ যেকোনো তথ্যের জন্য এয়ারলাইন্সের যেকোনো সেলস্ সেন্টার অথবা +৮৮০ ১৭৭৭৭৭৭৮০০-৮০৬ অথবা ১৩৬০৫ (বাংলাদেশ) এবং +৯৭৪ ৫০০৮ ৪৪৪০ (দোহা), নম্বরে যোগাযোগের অনুরোধ করেছে ।

আরও খবর
আপনার কমেন্ট লিখুন

Your email address will not be published.