কাল থেকে নভোএয়ার এর কক্সবাজার রুটে প্রতিদিন ৬টি ফ্লাইট

নভোএয়ার আগামীকাল থেকে কক্সবাজার রুটে প্রতিদিন ৬টি করে ফ্লাইট পরিচালনা করবে। একই সাথে কক্সবাজারে ভ্রমণ প্যাকেজও ঘোষনা করেছে প্রতিষ্ঠানটি।
নভোএয়ার সরকার নির্দেশিত স্বাস্থ্যবিধি মেনে ২০ আগষ্ট থেকে ঢাকা থেকে প্রতিদিন সকাল সাড়ে ৮টায়, সকাল সাড়ে ৯টায়, দুপুর ১২ টায়, দুপুর দেড়টায়, বিকাল ৩টা এবংবিকাল ৪টা ২০ মিনিটে কক্সবাজারের উদ্দেশ্যে ছেড়ে যাবে। একই ভাবে কক্সবাজার থেকে সকাল ১০টা ৫ মিনিটে, সকাল ১১টা ৫ মিনিটে, দুপুর ১টা ৩৫ মিনিটে, বিকাল ৩টা ০৫ মিনিটে, বিকাল ৪টা ৩৫ মিনিটে এবং বিকাল ৫টা ৫৫ মিনিটে ঢাকার উদ্দেশ্যে  ছেড়ে আসবে।
কক্সবাজারে জনপ্রতি সর্বনি ১.৯০০ টাকার মাসিক কিস্তিতে ভ্রমণ পিপাসুদের সাশ্রয়ী মূল্যে আকর্ষনীয় ভ্রমণ প্যাকেজ ঘোষনা করেছে নভো এয়ার। দুই রাত তিন দিনের এই প্যাকেজের আওতায় বিমান ভাড়া, হোটেল ভাড়া, বিমান বন্দর থেকে হোটেলযাওয়া-আসা, সকালের নাস্তার ব্যবস্থা রয়েছে।
কক্সবাজারের শীর্ষ ৮টি হোটেলে দেশের ২০টি শীর্ষ বেসরকারি ব্যাংকের কার্ড ব্যবহারকারীরা বিনা সুদে ৬ মাসের সহজ কিস্তিতে এই প্যাকেজে ভ্রমণ করতে পারবেন।
নভোএয়ার বর্তমানে প্রতিদিন চট্টগ্রাম রুটে ৬টি, যশোর রুটে ৬টি, সৈয়দপুর রুটে ৬টি, সিলেট রুটে ২টি, বরিশালে ২টি এবং রাজশাহীতে ২টি করে ফ্লাইট পরিচালনা করছে।

বিস্তারিত তথ্যের জন্য যোগাযোগ করুন; ১৩৬০৩

আরও খবর
আপনার কমেন্ট লিখুন

Your email address will not be published.