ভারতে এত কমে প্লেনের টিকিট! ইন্ডিগোর ‘সুইট সিক্সটিন’ ছাড়ের কথা শুনলে চমকে যাবেন

Indigo Offer: ইন্ডিগোর বিমানে দেওয়া হচ্ছে দারুণ ছাড়। জেনে নিন, কোথা থেকে কোথায় যাওয়ার টিকিটের দাম কেমন হবে। কবে থেকে পাবেন এই ছাড়?

এয়ারলাইন্সে ১৬ বছর হয়ে গেল ইন্ডিগোর। তাই তাদের এই ‘সুইট সিক্সটিন’ বর্ষপূর্তি পালিত হচ্ছে অভিনব পন্থায়। সমস্ত ডোমেস্টিক ফ্লাইটের টিকিটে দেওয়া হচ্ছে আকর্ষণীয় ছাড়। এই এয়ারলাইন্সের তরফে এমনটাই ঘোষণা করা হয়েছে। এমনিতেই এই এয়ারলাইন্সের টিকিটের দাম অন্যান্যদের তুলনায় অনেকটাই কম থাকে। তার মধ্যে এ হেন ছাড়। একেবারে যেন সোনায় সোহাগা সুযোগ!

গুরুগ্রামের এই এয়ারলাইন্স তাদের ১৬ বছরের বর্ষপূর্তিকে নাম দিয়েছে ‘সুইট সিক্সটিন’। আর ৬ই নেটওয়ার্কের প্রতিটি ডোমেস্টিক ফ্লাইটের টিকিটেই দিচ্ছে দুর্দান্ত সব ছাড়। ইন্ডিগোর এই সুইট সিক্সটিন ছাড় শুরু হচ্ছে ৩ অগস্ট, বুধবার থেকে। এক অফারের টিকিটের দাম শুরু হচ্ছে মাত্র ১৬১৬ টাকা থেকে।

কতদিন থাকবে ইন্ডিগোর এই সুইট সিক্সটিন ছাড়? 

যাঁরা আগামী ১৮ অগস্ট থেকে পরের বছরের ১৬ জুলাই পর্যন্ত ইন্ডিগোর বিমানে যাতায়াত করবেন তাঁরাই পাবেন এই ছাড়। অর্থাৎ প্রায় এক বছর ধরে ইন্ডিগোর যে কোনও ডোমেস্টিক বিমানেই এই ছাড় মিলবে।

কী কী ছাড় পাওয়া যাবে এই অফারে? 

কেউ যদি কা-চিং কার্ডে ১০০০ পয়েন্ট জমাতে পারেন তাহলে তাঁরা ৬E পুরস্কার স্বরূপ ২৫ শতাংশ পর্যন্ত ক্যাশব্যাক পেতে পারেন। এছাড়াও কোনও গ্রাহক যদি এইচএসবিসি-এর ক্রেডিট কার্ড ব্যবহার করে টিকিট কাটেন তাহলে তিনি ৮০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক পেতে পারেন। তবে এ ক্ষেত্রে মনে রাখতে হবে লেনদেনের মূল্য ৩৫০০ হতে হবে অন্তত।

সঞ্জয় কুমার, ইন্ডিগোর চিফ স্ট্র্যাটেজি এবং রেভিনিউ অফিসার জানিয়েছেন এটা তাঁদের জন্য একটা দারুন মুহূর্ত, তাঁরা ১৬ বছর পূরণ করে ফেললেন এয়ারলাইন্সে। তাই তাঁরা তাঁদের গ্রাহকদের জন্য এই সুইট সিক্সটিন অফার নিয়ে এসেছেন এই বছরটাকে আরও স্মরণীয় করে রাখার জন্য। যদি গ্রাহকরা আগে থেকেই তাঁদের ট্রিপ প্ল্যান করে রাখেন তাহলে তাঁরা মাত্র ১৬১৬ টাকাতেও যাতায়াত করতে পারবেন বলেই জানিয়েছেন সঞ্জয় কুমার, এর ফলে যখন টিকিটের অনেক চাহিদা থাকবে তখন যাত্রীদের অসুবিধায় পড়তে হবে না।

আরও খবর
আপনার কমেন্ট লিখুন

Your email address will not be published.