মেসিকে নিয়ে কোনো সংশয় না থাকলেও আর্জেন্টিনার একাদশে আসতে যাচ্ছে পরিবর্তন

আকাশে উড়তে থাকা আর্জেন্টিনা এক ধাক্কায় যেন নেমে এসেছে মাটিতে। ৩৬ ম্যাচ অপরাজিত থেকে বিশ্বকাপে ফেভারিট হিসেবে এসেছিল তারা।

কিন্তু প্রথম ম্যাচেই হেরে গেছে সৌদি আরবের কাছে। এখন আলবিসেলেস্তেদের জন্য কঠিন হয়ে গেছে গ্রুপ পর্ব পার করাও।
যদিও ভাবার জন্য বেশি সময় পাচ্ছে না আর্জেন্টিনা। মেক্সিকোর বিপক্ষে আগামীকালই মাঠে নামতে হবে তাদের। পরের ম্যাচগুলোতে তাদের জন্য বড় ভরসার নাম লিওনেল মেসি। কিন্তু তার চোট নিয়ে চারপাশে নানা সংবাদ ছড়িয়েছে। সবকিছু অবশ্য উড়িয়ে দিলেন কোচ লিওনেল স্কালোনি।

সংবাদ সম্মেলনে তিনি বলেছেন, ‘আমি জানি না এই গুজব কোত্থেকে ছড়িয়েছে যে মেসি গতকাল অনুশীলন করেনি। তার ভালোভাবে অনুশীলনের ছবিও আছে। সে ভালো বোধ করছে। সবসময়ের চেয়ে বেশি এখন তাকে দরকার আমাদের, তার সতীর্থদেরও। মেসির শারিরীক অবস্থা নিয়ে আমাদের কোনো ধরনের প্রশ্ন নেই। মানসিকভাবেও সে ভালো আছে। ’

মেসিকে নিয়ে কোনো সংশয় না থাকলেও আর্জেন্টিনার একাদশে আসতে যাচ্ছে একাধিক পরিবর্তন। ক্রিস্তিয়ান রোমেরোর জায়গায় সেন্টার ব্যাক পজিশনে মাঠে নামতে পারেন লিসান্দ্রো মার্তিনেস। মূলত ফিটনেসের কারণেই বাদ পড়তে পারেন রোমেরো। রাইট ব্যাকে নাহুয়েল মোলিনার জায়গায় আসতে পারেন গনসালো মন্তিয়েল।

আরেকটি বদল আসতে পারে মিডফিল্ডে। সৌদির বিপক্ষে খেলা আলেহান্দ্রো পাপু গোমেসের জায়গায় একাদশে আসতে পারেন এনজো ফার্নান্দেস বা ম্যাক অ্যালিস্টারের একজন। সংবাদ সম্মেলনে একাদশে বদল নিয়ে স্কালোনি বলেছেন, ‘আজকে ফুটবলারদের শেষ ট্রেনিং সেশন আছে। এখানেই একাদশ নির্ধারিত হবে। ’

আরও খবর
আপনার কমেন্ট লিখুন

Your email address will not be published.