বুধবার ভার্চুয়ালি ৫ জেলায় জনসভায় ভাষণ দেবেন শেখ হাসিনা

সারা দেশে চলছে আসন্ন জাতীয় সংসদ নির্বাচনের প্রচারণা। প্রার্থীরা তাদের নিজ এলাকায় প্রচারণায় ব্যস্ত সময় কাটাচ্ছেন। তারই ধারাবাহিকতায় নির্বাচনকে সামনে রেখে দেশের পাঁচটি জেলা ও একটি উপজেলার নির্বাচনী জনসভায় ভার্চুয়ালি অংশ নেবেন আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা।

আগামীকাল বুধবার (৩ জানুয়ারি) বিকেল ৩টায় রাজধানীর তেজগাঁওয়ের ঢাকা জেলা আওয়ামী লীগ ভবন প্রান্ত থেকে নির্বাচনী ভার্চুয়াল জনসভায় ভাষণ দেবেন তিনি।

আজ মঙ্গলবার (২ জানুয়ারি) বিকেলে আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়ার সই করা এক সংবাদ বিজ্ঞপ্তিতে বিষয়টি জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনা পর্যায়ক্রমে রংপুর বিভাগের গাইবান্ধা জেলা, রাজশাহী বিভাগের রাজশাহী জেলা ও মহানগর, ঢাকা বিভাগের টাঙ্গাইল জেলা এবং চট্টগ্রাম বিভাগের ব্রাহ্মণবাড়িয়া জেলা, কুমিল্লা উত্তর-দক্ষিণ জেলা ও মহানগর এবং চট্টগ্রাম জেলার স্বন্দীপ উপজেলার নির্বাচনী জনসভায় বক্তব্য রাখবেন।

এতে আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতা, সংশ্লিষ্ট জেলা আওয়ামী লীগ, উপজেলা/থানা/পৌর আওয়ামী লীগ, ইউনিয়ন/ওয়ার্ড আওয়ামী লীগ নেতা এবং সংশ্লিষ্ট জেলাগুলোর নির্বাচনী এলাকাগুলোর আওয়ামী লীগ মনোনীত প্রার্থীরা উপস্থিত থাকবেন।

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের ভার্চুয়াল জনসভা সফলভাবে সম্পন্ন করতে সংশ্লিষ্ট সবার প্রতি আহ্বান জানিয়েছেন।

আরও খবর
আপনার কমেন্ট লিখুন

Your email address will not be published.