বিমানের কান্ট্রি ম্যানেজারকে সংবর্ধনা দিল রাউজান সমিতি কাতার

Katar-Bimanমুসা আহমেদ বখতপুরী, কাতার থেকে: দোহায় নবনিযুক্ত বিমানের কান্ট্রি ম্যানেজার মোঃ মোস্তফাকে সংবর্ধনা দিয়েছে রাউজান সমিতি কাতার। বক্তারা বিমানের নতুন কান্ট্রি ম্যানেজারকে অভিনন্দন জানান এবং গত সপ্তাহ থেকে দোহা-চট্টগ্রাম সরাসরি বিমান চালু হওয়ার পেছনে বিশেষ অবদান রাখায় রেল মন্ত্রণালয় সম্পর্কিয় কমিটির চেয়ারম্যান ও রউজানের এমপি জননেতা এবিএম ফজলে করিম চৌধুরীর প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।

গত ৩০ মে স্থানীয় এক হোটেলে সংগঠনের ভারপ্রাপ্ত সভাপতি মোঃ ফোরকানের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মহসিন খাঁনের সঞ্চালনায় আয়োজিত অনুষ্ঠানে বক্তব্য রাখেন, বিশেষ অতিথি বঙ্গবন্ধু পরিষদ কাতার কেন্দ্রীয় কমিটির সভাপতি মোঃ মুছা, চট্টগ্রাম সমিতি কাতার এর সভাপতি প্রকৌশলী আবদুল আল মামুন, সাধারণ সম্পাদক মোস্তফা কামাল, সহ-সভাপতি হাসেম চৌধুরী, বিমানের স্টেশন ম্যানেজার মাফুজ আহমেদ, কাতার সাংবাদিক ফোরামের সভাপতি মুসা আহমেদ বখ্তপুরী, সাধারণ সম্পাদক শহীদ সারওয়াদ্দী সারোয়ার, রাউজান সমিতির সহ-সভাপতি মোঃ হারুন, নাসিমুল করিম চৌধুরী, যুগ্ম সাধারণ সম্পাদক মহিম কিবরিয়া মহিম, যুগ্ম সাধারণ সম্পাদক ওসমান গনি চৌধুরী, যুগ্ম ধারণ সম্পাদক মোঃ নাসিরউদ্দিন, প্রচার সম্পাদক রহিম পারভেজ, জাতীয় সমাজতান্ত্রিক দল জাসদ কাতার শাখার সভাপতি কমরেড ইসমাইল হোসেন, আওয়ামী যুবলীগ কাতার শাখার সভাপতি অলিদ আহমেদ সেলিম, সহসভাপতি এম.এ. সালাম, জনজাগরণ মঞ্চের সভাপতি আকবর হোসেন বাচ্চু, সাংবাদিক আবু হানিফ রানা, প্রবাসী কল্যাণ সংস্থার সাধারণ সম্পাদক জাকারিয়া চৌধুরী, প্রমূখ।

উল্লেখ্য, এতোদিন ধরে দোহা-চট্টগ্রাম সরাসরি বিমান বাংলাদেশ এয়ারলাইন্স এর কোন ফ্লাইট চালু না থাকায় কাতারে কর্মরত প্রায় লক্ষাধিক চট্টগ্রামবাসীর দেশে যাতাযাতের ক্ষেত্রে ভোগান্তির শেষ ছিল না। ফলে অবশেষে এই ভোগান্তির অবসান হওয়ায় সন্তেুাষ প্রকাশ করে বাংলাদেশ বিমানে ভ্রমণ করার জন্য সবাইকে অনুরোধ জানিয়েছেন কাতার প্রবাসীরা। বাংলাদেশের জাতীয় সম্পদ বিমানের শক্তি থেকে যাত্রীদের চাহিদা বেশি। যার পরিপ্রেক্ষিতে অনেক সময় সিডিউল রাক্ষা করতে হিমসিম খেতে হয় বিমান কর্তৃপক্ষকে। তবে ইতোমধ্যে বর্তমান সরকার যাত্রীদের চাহিদার কথা মাথায় রেখে বিমানের সংখ্যা বৃদ্ধি করার ফলে ধীরে ধীরে যাত্রীদের আশা আকাঙ্কার প্রতিফলন ঘটছে বলে মক্তব্য করেছেন সংবর্ধিত অতিথি বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের নবনিযুক্ত কান্ট্রি ম্যানেজার মোঃ মোস্তফা।

তিনি কাতারে চট্টগ্রামবাসীদের দৃষ্টি আকষর্ণ করে আরো বলেন, নানা জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে অবশেষে দোহা-চট্টগ্রাম সরাসরি বিমান চালু হওয়ায় আমরাও অত্যন্ত আনন্দিত। তবে এ ধারা অব্যাহত রাখতে হলে বিমানের যাত্রী সংখ্যা বৃদ্ধি করতে হবে। সুতরাং দেশ ও জাতির কল্যাণের কথা চিন্তা করে সবাই বাংলাদেশ বিমানে ভ্রমণ করতে হবে। অন্যথায় এটি ধরে রাখা কঠিন হয়ে দাঁড়াবে।

আরও খবর
আপনার কমেন্ট লিখুন

Your email address will not be published.