দুবাইয়ের আকর্ষণীয় স্থাপনায় ফ্রি প্রবেশের সুযোগ পাবেন এমিরেটস যাত্রীরা

২৮ নভেম্বর থেকে ৩১ মার্চ ২০২২ দুবাই ভ্রমণকারীরা এই সুবিধা পাবেন

দুবাইয়ের মূল আকর্ষণগুলোতে বিনামূল্যে প্রবেশাধিকার পাবেন এমিরেটস যাত্রীরা

ওয়ার্ল্ড এক্সপো ২০২০ এর প্রিমিয়াম পার্টনার এমিরেটস এয়ারলাইনে ভ্রমণকারী যাত্রীরা দুবাইয়ের আকর্ষণীয় স্থাপনাগুলোতে বিনামূল্যে প্রবেশাধিকার পাবেন।

২৮ নভেম্বর ২০২১ থেকে ওয়ার্ল্ড এক্সপো শেষ হওয়া পর্যন্ত (৩১ মার্চ ২০২২) দুবাই ভ্রমণকারী যাত্রীদের এই সুবিধা দেওয়া হবে। তবে তাদের দুবাই ভ্রমণের জন্য রিটার্ন টিকেট আগামী ১২ ডিসেম্বর ২০২১ এর মধ্যে ক্রয় করতে হবে।

বিশ্বের উচ্চতম ভবনে অবস্থিত ‘বুর্জ খলিফা এট দা টপ’ এ আরোহণ করে যাত্রীরা পুরো দুবাইয়ের মনোরম দৃশ্য উপভোগ করতে পারবেন। দুবাই ফাউন্টেনে সম্প্রতি চালু হওয়া ভাসমান প্ল্যাটফর্মে (বোর্ড ওয়ার্ক) এ উঠে গ্রাহকরা কাছ থেকে বুর্জ খলিফার ওয়াটার মিউজিক এবং লাইটের মনমুগ্ধকর উপস্থাপনার দৃশ্য অবলোকন করতে পারবেন। এছাড়াও এমআর-স্কাই ভিউ হোটেলের ‘ভিউ অবজার্ভেটরিতে’ আরোহণ করে দুবাইয়ের অপরূপ দৃশ্য উপভোগ করতে পারবেন।

এক্সপো চলাকালীন (অক্টোবর ১, ২০২১- ৩১ মার্চ ২০২২) এমিরেটস তাদের যাত্রীদের আরো অনেক সুবিধা প্রদান করছে। এ সময় দুবাই ভ্রমণকারী প্রতিটি যাত্রীকে তার টিকিটের বিপরীতে বিনামূল্যে একটি ‘এমিরেটস এক্সপো-ডে পাস’ প্রদান করা হচ্ছে, যা ব্যাবহার করে তারা বিশ্বের অন্যতম বৃহৎ এক্সপো ভিজিট করতে পারছেন। দুবাই বা ভায়া দুবাই ভ্রমণকারী যাত্রীদের দেয়া হচ্ছে ‘মাই এমিরেটস পাস’।

এই পাসটি ব্যাবহার করে যাত্রীরা ইউএই-র ৫শতাধীক রিটেইল আউটলেটে বিশেষ মূল্যছাড়সহ বিভিন্ন সুবিধা নিতে পারেন। এ সময় দুবাইয়ে প্রতি মিনিট অবস্থানের বিপরীতে এমিরেটস ফ্রিকোয়েন্ট ফ্লায়ার প্রোগ্রাম- এমিরেটস স্কাইওয়ার্ডস সদস্যরা এক মাইল (পয়েন্ট) অর্জন করবেন। অর্জিত মাইল ব্যাবহার করে যাত্রীরা পরবর্তীতে ফ্লাইট টিকিট ক্রয়, ফ্লাইট আপগ্রেডসহ আরো অনেক সুবিধা নিতে পারেন।

এমিরেটস বর্তমানে ঢাকাসহ বিশ্বের ১২০টির অধিক গন্তব্যে চলাচল করছে। বাংলাদেশে প্রতিদিন পরিচালিত হচ্ছে ৩টি করে ফ্লাইট।

–বিজ্ঞপ্তি

আরও খবর
আপনার কমেন্ট লিখুন

Your email address will not be published.