দ্বীপ ব্লাড ফোরাম’র উদ্যোগে ফ্রি ব্লাড গ্রুপিং ক্যাম্পেইন ও বিজয় দিবস উদযাপন

মহান বিজয় দিবস ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে সেচ্ছাসেবী সংগঠন দ্বীপ ব্লাড ফোরাম’র উদ্যোগে ফ্রি ব্লাড গ্রুপিং ক্যাম্পেইন সম্পন্ন হয়েছে। দিনবাপী এই প্রোগ্রামের আওতায় ১৫০ জনের বেশি মানুষকে বিনামুল্যে রক্তের গ্রুপ জানিয়ে দেয়া হয়। ১৬ ডিসেম্বর সকাল ৮টা থেকে সন্দ্বীপ উপজেলা পরিষদ মাঠে বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় কর্মসূচি পালন করা হয়।
উক্ত ফ্রি ব্লাড গ্রুপিং ক্যাম্পেইন পরিদর্শন করেন সন্দ্বীপ উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. ফজলুল করিমসহ সন্দ্বীপের বিশিষ্ট ব্যক্তিবর্গ এবং বিভিন্ন রাজনীতিক ও পেশাজীবী সংগঠনের নেতৃবৃন্দ।
সংগঠনটির পক্ষ থেকে এদিন সন্দ্বীপ উপজেলা কেন্দ্রীয় শহীদ মিনারে  শ্রদ্ধাঞ্জলি ও পুষ্পস্তবক অর্পণ ও শহীদদের জন্য দোয়া কামনা করা হয়।
এসময় উপস্থিত ছিলেন দ্বীপ ব্লাড ফোরাম’র সভাপতি আল নোমান, সাধারণ সম্পাদক মোঃওমর হায়দার সাহেদ, সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর আলম, যুগ্ম-সাধারণ সম্পাদক সাঈদুর রহমান, সহ-সাংগঠনিক সম্পাদক আরফিন টিপু, জাবেদ হোসেন,ক্রীড়া সম্পাদক ইসমাইল হোসেন পিকুল, উপ-দপ্তর সম্পাদক মেহেদী হাসান মুন্না ,
অর্থ সম্পাদক সাব্বির হোসেন ফাহিম, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক জাকির হোসেন,  প্রচার সম্পাদক নুরুউদ্দিন , মিডিয়া প্রকাশনা সম্পাদক আব্দুল মালেক, মহিলা বিষয়ক সম্পাদিকা ফারজানা আফরোজ, ধর্ম বিষয়ক সম্পাদক হাফেজ আয়াতুল্লাহ, সদস্য সচিব আহমাদ সজীব , সদস্য যথাক্রমে মোহাম্মদ আশ্রাফুল আলম, মোহাম্মদ মাছুম সহ অনেকেই।
সেচ্চাসেবী  সংগঠনটির সদস্যরা এধরনের অনুষ্ঠানের পাশাপাশি সন্দ্বীপবাসীর জন্য রাতদিন ২৪ঘন্টা ঝড়বৃষ্টি  ও কনকনে শীত উপেক্ষা করে সবসময় নির্লসভাবে হাসপাতালে ছুটে যাচ্ছে অসহায় রোগীর প্রাণ বাঁচাতে।
আরও খবর
আপনার কমেন্ট লিখুন

Your email address will not be published.