সালমান খানের বুলেটপ্রুফ গাড়ির দাম কত?

পরিবার ও নিজেকে নিয়ে বেশ নিরাপত্তাহীনতায় ভুগছেন বলিউড সুপারস্টার সালমান খান। হত্যার হুমকি পাওয়ার পর থেকে মুম্বাই পুলিশের পাশাপাশি তিনি নিজের সুরক্ষার জন্য বেশকিছু পদক্ষেপ নিয়েছেন।

মুম্বাই পুলিশের কাছে আবেদন করে বন্দুক রাখার অনুমতি নিয়েছেন ‘ভাইজান’। গুঞ্জন রয়েছে একই সঙ্গে একটি বিলাসবহুল বুলেটপ্রুফ গাড়িও কিনেছেন তিনি।

এরই মধ্যে সেই গাড়িটি নাকি ব্যবহারও শুরু করেছেন সালমান খান।

সম্প্রতি বুলেটপ্রুফ গাড়িটি নিয়ে মুম্বাই বিমানবন্দরে প্রবেশ করতে দেখা গিয়েছে সালমানকে।

তিনি নিজের নিরাপত্তার জন্য কিনেছেন টয়োটা ল্যান্ড ক্রুইজার সিরিজের একটি বুলেটপ্রুফ গাড়ি। বাংলাদেশি টাকায় গাড়িটির দাম ১ কোটি ৮০ লাখেও বেশি। সুরক্ষার জন্য এই গাড়িটির বেশ সুনাম রয়েছে।

গত ২৯ মে পাঞ্জাবের মানসার কাছে ২৮ বছরের গায়ক সিধু মুসেওয়ালাকে গুলি করে হত্যা করা হয়। এর কয়েকদিন পর জুন মাসে সালমান এবং তার বাবা সেলিম খানকে চিঠির মাধ্যমে প্রাণনাশের হুমকি দেওয়া হয়। জানা যায়, এই ঘটনার নেপথ্যে রয়েছে গায়ক সিধু মুসেওয়ালার খুনের মামলার অন্যতম আসামী লরেন্স বিষ্ণোই।

মেরে ফেলার হুমকির পরই মুম্বাই পুলিশ সালমানের নিরাপত্তা বাড়িয়ে দেয়। তবে এতেও স্বস্তি পাচ্ছিলেন না এই তারকা; তাই নিজের নিরাপত্তার ব্যবস্থা নিজেই করেছেন তিনি। বুলেটপ্রুফ গাড়ি ও বন্দুক রাখার অনুমতির পাশাপাশি আরো বেশকিছু পদক্ষেপ নিয়েছেন সালমান খান।

আরও খবর
আপনার কমেন্ট লিখুন

Your email address will not be published.