বিমানে উঠতে না দেয়া সেই বিদেশি তরুণী ঢাকা ছাড়লেন

বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের টিকিট কেটেও ঢাকা থেকে নিজ দেশ আফগানিস্তানে ফিরতে না পারা তরুণী সেফারি আহমেদ হোসনা শনিবার (১৩ আগস্ট) দুবাইয়ের উদ্দেশে ঢাকা ছেড়েছেন। বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের মহাব্যবস্থাপক ও জনসংযোগ কর্মকর্তা তাহেরা খন্দকার জানিয়েছে, শনিবার সোয়া ৫টায় বাংলাদেশ বিমানের একটি ফ্লাইটে দুবাইয়ের উদ্দেশে ঢাকা ছাড়েন তিনি।

এরআগে, গত বৃহস্পতিবার রাতে বিমানের দুবাইগামী একটি ফ্লাইটের যাত্রী ছিলেন সেফারি। এদিন দুবাই যাওয়ার জন্য বিমানের সিডিউল অনুযায়ী শাহজালাল বিমানবন্দরে আসেন তিনি। কিন্তু টিকিট জটিলতার কারণে তাকে বিমানে উঠতে দেয়া হয়নি।

বিমানবন্দরের কর্মকর্তারা জানায়, এদিন বিমানের টিকিটে তার কোনো সমস্যা ছিল না। কিন্তু দুবাই থেকে কাবুলগামী ফ্লাইটে তার টিকিটে জটিলতার কারণে সেফারিকে বিমানে উঠতে বাধা দেয়া হয়। এসময় বিমানবন্দরেই কান্নায় ভেঙে পড়েন তিন। পরে তিনি নিজ খরচে রাজধানীর উত্তরায় একটি হোটেলে অবস্থান করেন। বিমান কর্মকর্তারা আরও জানায়, গতকালই তার ওই টিকিটের সমস্যা সমাধান হয়। তবে শনিবার বিকেল সোয়া ৫টায় বিমানের একটি ফ্লাইটে ঢাকা ছাড়েন সেফারি। মূলত টিকিটের জটিলতার কারণেই ভোগান্তির শিকার হন তিনি।

আরও খবর
আপনার কমেন্ট লিখুন

Your email address will not be published.