ম্যাচ হেরে নেইমারের আবেগঘন স্ট্যাটাস

পাঁচবারের বিশ্বচ্যাম্পিয়ন ব্রাজিলকে টাইব্রেকারে ৪-২ গোলের ব্যবধানে হারিয়ে সেমিফাইনালে উঠেছে ক্রোয়েশিয়া।

চোটের কারণে দুই ম্যাচ খেলতে না পেরে একাদশে ফিরে দারুণ খেলেছিলেন নেইমার। শুক্রবার রাতে দুর্দান্ত এক গোলের পাশাপাশি ম্যাচজুড়ে অসাধারণ খেলা দেখান নেইমার। কিন্তু তার পরও দলকে সেমিফাইনালে তুলতে পারেননি তিনি।

তাই ম্যাচ শেষে নেইমারের কান্না দেখে কে?

ক্রোয়েশিয়ার কাছে পরাজয়ের পর শনিবার নেইমার তার অফিসিয়াল ইনস্টাগ্রামে একটি ছবি দিয়ে লেখেন— আমি মানসিকভাবে ধ্বংস হয়ে গেছি। এই পরাজয় আমাকে সবচেয়ে বেশি আঘাত করেছে। ম্যাচশেষে আমি অবিরাম কান্না করেছি; প্রায় ১০ মিনিটের মতো। দুর্ভাগ্যবশত এটি আমাকে দীর্ঘ সময়ের জন্য আঘাত করেছে।

তিনি লেখেন, আমরা শেষ পর্যন্ত লড়াই করেছি। আমি আমার সতীর্থদের জন্য গর্বিত। কারণ তাদের মধ্যে প্রতিশ্রুতি এবং উৎসর্গের অভাব ছিল না। দলটির এটি প্রাপ্য ছিল (জয়), আমরা এটির প্রাপ্য ছিলাম, ব্রাজিলও এটির প্রাপ্য ছিল। কিন্তু ঈশ্বর তা চাননি। মাঠের ভেতরের প্রত্যেকের ত্যাগ ও স্নেহ অনুভব করেছি।

নেইমার তার স্ট্যাটাসে আরও লেখেন, আমাদের সমর্থন দেওয়ার জন্য এবং জাতীয় দলের পাশে থাকার জন্য আপনাদের ধন্যবাদ। দুর্ভাগ্যবশত আমরা কাজটি করতে পারেনি। এটি দীর্ঘ, দীর্ঘ সময় আঘাত করে যাবে। ঈশ্বর, সব কিছুর জন্য আপনাকে ধন্যবাদ। আপনি আমাকে সব কিছু দিয়েছেন। তাই আমার কোনো অভিযোগ নেই। শুধু আমাকে দেখার জন্য আপনাকে ধন্যবাদ, সব সম্মান এবং গৌরব সবসময় আপনার জন্য।

আরও খবর
আপনার কমেন্ট লিখুন

Your email address will not be published.