যাত্রা শুরু করলো নতুন ই-কমার্স ‘বাইকরি ডটকম’

নিজস্ব ডেলিভারি সেবার মাধ্যমে দ্রুত পণ্য পৌঁছে দেওয়ার প্রতিশ্রুতি নিয়ে যাত্রা শুরু করলো নতুন ই-কমার্স প্রতিষ্ঠান ‘বাইকরি ডটকম’ (www.Buykori.com)। তারা অনলাইন কেনাকাটায় গ্রাহকদের ভোগান্তিহীন অভিজ্ঞতা দিতে নিজস্ব ডেলিভারি ইকোসিস্টেম এবং ড্রপ-শিপিংয়ের মাধ্যমে বিজনেস টু বিজনেস (বিটুবি), বিজনেস টু কাস্টমার (বিটুসি) ও পাইকারিতে পণ্য সরবরাহ করবে। মঙ্গলবার এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছে প্রতিষ্ঠানটি।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, ইতোমধ্যে ওয়েবসাইটতে নানান ক্যাটাগরিতে ১০ হাজারেরও বেশি পণ্য প্রদর্শন করা হয়েছে। চলতি বছরের মধ্যে দেশি-বিদেশি পণ্যের তালিকা এক লাখ ছাড়িয়ে যাবে বলে দাবি করছে প্রতিষ্ঠানটি।

বাইকরি ডটকমের ওয়েবসাইট থেকে প্রবাসীরা দেশের প্রিয়জনদের জন্য কেনাকাটা করতে পারবেন। একইসঙ্গে দেশে বসে বিশ্বখ্যাত পণ্য এখান থেকেই ক্রয় করা যাবে। বর্তমানে বাইকরি ডটকম থেকে ক্যাশ অন ডেলিভারির মাধ্যমে পণ্য কেনাকাটা করা যাবে এবং পরবর্তীতে প্রি-পেমেন্ট ও বিভিন্ন পেমেন্ট গেটওয়ের মাধ্যমে পেমেন্ট করে কেনাকাটা করা যাবে।

বাইকরি ডটকমের প্রতিষ্ঠাতা ও ব্যবস্থাপনা পরিচালক সৈয়দ এহসান আব্দুল্লাহ বলেন, দেশের মানুষ যখন অনলাইন কেনাকাটায় অনিশ্চয়তা এবং নানারকম ভোগান্তি ও বিব্রতকর পরিস্থিতিতে পড়ছে, ঠিক তখনই সঠিক সময়ে গ্রাহকের হাতে পণ্য পৌঁছানোর প্রস্তুতি নিয়ে আমরা কার্যক্রম শুরু করেছি।

তিনি আরও বলেন, সেবার মান উন্নয়নের জন্য গ্রোসারি থেকে মেডিসিন পর্যন্ত সকল ক্যাটাগরির পণ্য ও সেবা নিশ্চিত করার লক্ষ্যে বাইকরি ডটকমের অভিজ্ঞ টেকনিক্যাল ও বিজনেস ডেভেলপমেন্ট টিম কাজ করে যাচ্ছে। দেশি-বিদেশি সকল ই-কমার্সের সহযোগী হয়েই সবাইকে মানসম্মত সেবা নিশ্চিত করতে চাই। প্রসঙ্গত, বাইকরি ডটকম দেশের ঐতিহ্যবাহী গার্মেন্টস ব্যবসায়ী প্রতিষ্ঠান মিতালি গ্রুপ অফ ইন্ডাস্ট্রিস লিমিটেডের সহযোগী প্রতিষ্ঠান।

আরও খবর
আপনার কমেন্ট লিখুন

Your email address will not be published.