শনিবার থেকে শুরু হচ্ছে বিমানের ঢাকা-চেন্নাই ফ্লাইট

আগামীকাল শনিবার (১৬ ডিসেম্বর) মহান বিজয় দিবসে ঢাকা-চেন্নাই রুটে ফ্লাইট উদ্বোধন করবে বিমান বাংলাদেশ এয়ারলাইন্স। এই রুটে সপ্তাহের শনি, সোম ও বৃহস্পতিবার যাত্রী পরিবহন করবে সংস্থাটি। একমুখী সর্বনিম্ন ভাড়া জনপ্রতি ১৫ হাজার ৫২০ টাকা।

আগামী শনিবার ঢাকা-চেন্নাই রুটে ফ্লাইট চালু উপলক্ষে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে উদ্বোধনী অনুষ্ঠানের আয়োজন করেছে বিমান। সকাল ১০টা থেকে শুরু হওয়া এই অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে থাকবেন বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন প্রতিমন্ত্রী মো. মাহবুব আলী।

গতকাল বৃহস্পতিবার (১৪ ডিসেম্বর) বিমান বাংলাদেশ এয়ারলাইন্স জানায়, এরই মধ্যে ঢাকা-চেন্নাই-ঢাকা রুটের উদ্বোধনী ফ্লাইটের টিকিট বিক্রি শেষ হয়েছে। যাত্রীরা বিমানের বাণিজ্যিক ওয়েবসাইট www.biman-airlines.com, মোবাইল অ্যাপ, বিমানের যে কোনো সেলস সেন্টার, বিমান কল সেন্টার ০১৯৯০৯৯৭৯৯৭ এবং বিমান অনুমোদিত ট্রাভেল এজেন্সি থেকে টিকিট কিনতে পারবেন।

ঢাকা-চেন্নাই রুটে সব ধরনের ট্যাক্সসহ ইকোনমি ক্লাসে একমুখী সর্বনিম্ন ভাড়া জনপ্রতি ১৫ হাজার ৫২০ টাকা। রিটার্ন টিকিটের ভাড়া শুরু ২৬ হাজার ৬৩৫ টাকা থেকে। ট্যাক্সসহ বিজনেস ক্লাসে ঢাকা-চেন্নাই রুটে একমুখী সর্বনিম্ন ভাড়া ৩৭ হাজার ৬২৪ টাকা। বিজনেস ক্লাসে রিটার্ন টিকিটের ভাড়া শুরু ৬১ হাজার ৯৯৫ টাকা থেকে। তবে সময় ও চাহিদা বিবেচনায় ভাড়ার পরিমাণ কম-বেশি হতে পারে।

ঢাকা থেকে ফ্লাইট বিজি৩৬৩ সপ্তাহে প্রতি শনি, সোম ও বৃহস্পতিবার দুপুর ১২টা ৫০ মিনিট চেন্নাইয়ের উদ্দেশ্যে যাত্রা করবে। চেন্নাই পৌঁছাবে স্থানীয় সময় বিকেল ৩টা ২০ মিনিটে। চেন্নাই থেকে ওইদিনে ফ্লাইট বিজি৩৬৪ স্থানীয় সময় বিকেল ৪টা ১৫ মিনিটে যাত্রা করে ঢাকায় পৌঁছাবে সন্ধ্যা ৭টা ৩০ মিনিটে। বোয়িং ৭৩৭-৮০০ উড়োজাহাজের মাধ্যমে চেন্নাই ফ্লাইট পরিচালনা করবে বিমান।

আরও খবর
আপনার কমেন্ট লিখুন

Your email address will not be published.