অবশেষে প্রকাশ্যে এলো জোভানের স্ত্রীর ছবি

ছোটপর্দার জনপ্রিয় অভিনেতা ফারহান আহমেদ জোভান বিয়ে করেছেন গত ১২ জানুয়ারি। বিয়ের পর স্ত্রীর নাম, পরিচয়সহ বিয়ে সম্পর্কে তেমন কিছুই জানাননি তিনি। এ সময় শুধু বিয়ে করার বিষয়টি নিশ্চিত করেন জোভান। অবশেষে বিয়ের ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে প্রকাশ করে ভক্তদের স্ত্রীর মুখ দেখালেন জোভান।

বিয়ের এক সপ্তাহ অতিক্রম হয়, তখন বিয়ের একটি ছোট্ট ভিডিও প্রকাশ করেন সোশ্যাল মিডিয়া ফেসবুকে। গত শনিবার (২০ জানুয়ারি) সন্ধ্যায় ফেসবুক পেজে ৩৭ সেকেন্ডেরএকটি ভিডিও প্রকাশ করেন তিনি।

ভিডিওতে তার স্ত্রীর মুখায়ব ঝাপসা অবস্থায় দেখা গেছে। তাকে ঠিকভাবে চেনা বা বোঝা যায়নি। আর ক্যাপশনে তিনি লিখেছেন, ‘আমাদের গল্প।’

২১ জানুয়ারি রাতে জোভান তার ফেসবুকে বিয়ের একটি ছবি পোস্ট করেন। তাতে প্রথমবার জোভানের স্ত্রীকে দেখতে পাওয়া যায়।

 

এ ছবিতে দেখা যায়, অভিনেতা জোভানের পরনে গোলাপি রঙের শেরওয়ানি। তার স্ত্রীও একই রঙের লেহেঙ্গা পরেছেন। পরস্পরের হাতে হাত রেখে মুখোমুখি দাঁড়িয়ে রয়েছেন তারা।

 

ছোটপর্দার জনপ্রিয় অভিনেতা ফারহান আহমেদ জোভান বিয়ে করেছেন গত ১২ জানুয়ারি। বিয়ের পর স্ত্রীর নাম, পরিচয়সহ বিয়ে সম্পর্কে তেমন কিছুই জানাননি তিনি

জোভানের বিয়ের অনুষ্ঠানে মডেল অভিনেত্রী মুমতাহিনা চৌধুরী টয়া ও সাফা কবির উপস্থিত ছিলেন। তারাও তাদের সোশ্যাল মিডিয়ায় বেশ কিছু ছবি পোস্ট করেছেন। এ ছবিতে দেখা যায়, চিত্রনায়ক সিয়াম, তৌসিফ মাহবুব বিয়েতে উপস্থিত ছিলেন।

আরও খবর
আপনার কমেন্ট লিখুন

Your email address will not be published.