যুক্তরাষ্ট্রে বিমানবন্দরের হ্যাঙ্গার ধসে নিহত ৩, আহত ৯

যুক্তরাষ্ট্রের আইডাহোর বোয়েস বিমানবন্দরের মাঠে নির্মাণাধীন একটি হ্যাঙ্গার ধসের ঘটনায় তিনজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও নয়জন। তাদের মধ্যে পাঁচজনের অবস্থা গুরুতর। স্থানীয় সময় বুধবার (৩১ জানুয়ারি) বিকেলে এই দুর্ঘটনাটি ঘটেছে বলে জানিয়েছেন কর্মকর্তারা। ব্রিটিশ বার্তা সংস্থা এপি এই খবর জানিয়েছে।

স্থানীয় সময় বিকেল ৫টার দিকে একটি সংবাদ সম্মেলনে বোয়েস ফায়ার বিভাগের অপারেশনস চিফ অ্যারন হুমেল বলেছিলেন, বোয়েস বিমানবন্দরে অবস্থিত একটি ব্যক্তিগত ব্যবসার জন্য নির্মাণাধীন একটি স্টিলের ফ্রেমযুক্ত হ্যাঙ্গার ভেঙে পড়েছে।

এই ঘটনাটিকে ‘বিপর্যয়কর’ বলে অভিহিত করেছেন হুমেল। তিনি আরও বলেন, বুধবার সন্ধ্যা পর্যন্ত ওই স্থানে যারা ছিলেন তাদের প্রত্যেককে প্রাথমিকভাবে জিজ্ঞাসাবাদ করা হয়েছে। তবে হতাহতের বিষয়ে তাৎক্ষণিকভাবে কোনও মন্তব্য করতে চাননি তিনি।

ওইদিন গভীর রাতে এই দুর্ঘটনার বিষয়ে একটি বিবৃতি প্রকাশ করেছে বোয়েস শহর কর্তৃপক্ষ। ওই বিবৃতিতে জানানো হয়, ঘটনাস্থলেই তিনজনকে মৃত ঘোষণা করা হয়েছে। আহত নয়জনের মধ্যে পাঁচজনের অবস্থা গুরুতর। তাদের হাসপাতালে ভর্তি করা হয়েছে। তবে তাৎক্ষণিকভাবে হতাহতদের নাম প্রকাশ করা হয়নি।

কর্মকর্তারা জানিয়েছেন, এ ঘটনার কারণে বোয়েস বিমানবন্দরের স্বাভাবিক কার্যক্রম প্রভাবিত হয়নি। তবে ঠিক কী কারণে এই ধসের ঘটনা ঘটেছে তা খতিয়ে দেখছে কর্তৃপক্ষ।

আরও খবর
আপনার কমেন্ট লিখুন

Your email address will not be published.