সম্পর্কে জড়িয়েছেন কিম শর্মা-হর্ষবর্ধন

সম্পর্কে জড়িয়েছেন কিম শর্মা-হর্ষবর্ধন।

বলিউড অভিনেত্রী কিম শর্মার সঙ্গে সম্পর্কের কথা অবশেষে স্বীকার করলেন হর্ষবর্ধন রানে। বেশ কিছুদিন ধরেই হর্ষবর্ধন এবং কিম শর্মাকে বিভিন্ন জায়গায় একসঙ্গে দেখা যাচ্ছিল। কিন্তু, সম্পর্কের কথা কেউই স্বীকার করছিলেন না। অবশেষে ‘পল্টন’ মুক্তি পাওয়ার পর কিমের সঙ্গে নিজের সম্পর্কের কথা স্পষ্টভাবে জানান হর্ষবর্ধন।

প্রথম স্বামী আলি পাঞ্জানির সঙ্গে বিচ্ছেদের পর কেনিয়া ছেড়ে নিজদেশে ফিরে আসেন কিম শর্মা। কেনিয়ার ভারতীয় বংশদ্ভূত রেস্তোরাঁ ব্যবসায়ী আলি পাঞ্জানির সঙ্গে বিচ্ছেদের পর তাঁর ব্যবসার সমস্ত জায়গা থেকে নিজেকে সরিয়ে নেন কিম শর্মা। এরপরই দেশে ফেরেন।

আলির সঙ্গে বিচ্ছেদের পর মুম্বাইতে মায়ের সঙ্গে বসবাস শুরু করেন বলিউড অভিনেত্রী। মুম্বাইতে ফেরার পর নতুন করে ঘুরে দাঁড়ানো চেষ্টাও করেন শুরু ‘মহাব্বতে’ অভিনেত্রী। ওই সময়ই হর্ষবর্ধন রানের সঙ্গে তিনি সম্পর্কে জড়ান বলে শোনা যায়। হর্ষের সঙ্গে ছুটি কাটাতে যেতেও দেখা যায় কিম শর্মাকে। কিন্তু, এ বিষয়ে তাঁরা কেউ কোনও মন্তব্য করেননি।

এদিকে বলিউডে যখন নিক জোনাস-প্রিয়াঙ্কা চোপড়া, মালাইকা অরোরা-অর্জুন কাপুরের বয়সের ব্যবধান নিয়ে জোর গ্যঞ্জন শুরু হয়েছে, সেই তালিকায় এবার যুক্ত হয়েছে কিম এবং হর্ষবর্ধনের নামও। তবে হর্ষবর্ধনের চেয়ে কিম মাত্র ৩ বছরের বড় বলেই জানা যাচ্ছে। তবে কিম এবং হর্ষবর্ধন কবে বিয়ে করছেন, সে বিষয়ে কিছু জানা যায়নি।

আরও খবর
আপনার কমেন্ট লিখুন

Your email address will not be published.