বিমানবন্দরে দীপিকার কাছে চাওয়া হল পরিচয়পত্র

বিমানবন্দরে দীপিকার কাছে চাওয়া হল পরিচয়পত্র।

নিয়ম সবার ক্ষেত্রেই সমান। তা সে আমআদমিই হোক বা কোনও সেলেব্রিটি। দীপিকা পাড়ুকোনের সঙ্গে সম্প্রতি এমনই একটি ঘটনা ঘটেছে। মুম্বই থেকে বেঙ্গালুরু যাচ্ছিলেন তিনি। বিমানবন্দর থেকে রওনা দেওয়ার সময় এক নিরাপত্তারক্ষী তাঁকে পিছন দিক থেকে ডাকেন। দীপিকার পরিচয়পত্র দেখতে চান তিনি।

শুক্রবার ঘটে ঘটনাটি। আর এরই মধ্যে এই ভিডিওটি ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়। ভিডিওয় দেখা গিয়েছে, দীপিকা ও তাঁর বাবা প্রকাশ পাড়ুকোন বিমানবন্দরে প্রবেশ করছেন। পিছন থেকে এয়ারপোর্টের এক নিরাপত্তাকর্মী দীপিকাকে ডাকেন। “আইডি আইডি”, শুনে পিছন ফিরে তাকান দীপিকা। বুঝতে পারেন তাঁরই পরিচয়পত্র চাওয়া হচ্ছে। বিনম্রভাবে জানতে চান, “লাগবে?” এরপর নিজের ব্যাগ থেকে পরিচয়পত্র বের করে দেখান তিনি।
অভিনেত্রীর এই ভিডিওটি সোশ্যাল সাইটে ছড়িয়ে পড়ার পর অনেকে দীপিকার এই ব্যবহারকে শ্রদ্ধা জানিয়েছেন। বলেছেন, নিজের সেলেব্রিটি তকমাকে কাজে লাগাননি অভিনেত্রী। নিরাপত্তারক্ষীকে পরিচয়পত্র দেখিয়েছেন। কেউ আবার প্রশংসা করেছেন কর্তব্যরত নিরাপত্তাকর্মীর। বলেছেন, দায়িত্ব যে আগে, তা তিনি প্রমাণ করে দিয়েছেন। সেলেব্রিটি বলে দীপিকাকে ছেড়ে দেননি। নিন্দুকরা অবশ্য দীপিকাকে ছেড়ে কথা বলেননি। তাঁদের বক্তব্য, দীপিকা জানেন যে বিমানবন্দরে পরিচয়পত্র দেখাতে হয়। তা সত্ত্বেও তিনি না দেখিয়ে চলেই বা যাচ্ছিলেন কেন? তাও আবার যখন নিরাপত্তারক্ষী পরিচয়পত্র দেখতে চাইলেন, দীপিকা পালটা প্রশ্ন করলেন, “লাগবে?” অবশ্যই লাগবে। এতে প্রশ্ন করার কী আছে? মুখ দেখিয়ে সেলেব সিম্বলকে কি তিনি কাজে লাগাতে চাননি?

সম্প্রতি মেঘনা গুলজারের ছবি ‘ছপাক’-এর শুটিং শেষ করেছেন দীপিকা। এরপর তাঁর হাতে রয়েছে অনুরাগ বসুর ‘ইমলি’। ছবিতে কঙ্গনা রানাউতের পরিবর্তে দেখা যাবে তাঁকে। অনুরাগ জানিয়েছে, তাঁরা ছবির কাজ নভেম্বর মাসে শুরু করতে চেয়েছিলেন। কিন্তু কঙ্গনা তখন ‘মণিকর্ণিকা’ ছবি নিয়ে ব্যস্ত ছিলেন। তাই তখন ‘ইমলি’-র কাজ শুরু করা যায়নি। কঙ্গনা সময় চেয়েছিলেন। কিন্তু এখন মনে হচ্ছে তাতে লাভ কিছু হবে না। তাই দীপিকাকে তিনি প্রস্তাব দিয়েছেন। অবশ্য দীপিকার তরফ থেকে এখনও কিছু জানানো হয়নি।

আরও খবর
আপনার কমেন্ট লিখুন

Your email address will not be published.