কেউ গুজব ছড়াবেন না: তানজিন তিশা

শাকিব আর বুবলীকে নিয়ে তোলপাড় চলছে ঢালিউডে। এরই মধ্যে ঘোষণা এলো ‘পরাণ’ খ্যাত রায়হান রাফীর সিনেমায় প্রথমবারের মতো দেখা যাবে শাকিব খানকে। এরপরই গুঞ্জন ছড়িয়ে পড়েছে এবার নতুন নায়িকাকে নিয়ে ছবি করছেন শাকিব খান।

কে হবেন এ ছবির নায়িকা— সে বিষয়ে রায়হান রাফী কিছু না জানালেও গুঞ্জন উঠে, সিনেমায় নায়িকা হিসেবে থাকছেন ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী তানজিন তিশা। আর এ গুঞ্জন থেকে সাকিব-তিশার ভক্তরা শুভেচ্ছায় ভাসাতে থাকেন তাদের প্রিয় তারকাকে। সামাজিক যোগাযোগ মাধ্যম হয়ে ওঠে সরগরম।

তবে সব গুঞ্জন উড়িয়ে দিয়ে বিব্রত প্রতিক্রিয়া জানিয়েছেন তানজিন তিশা। তিনি বলেন, ‘আমি যদি সিনেমা করি সেটাতো সুখবর! আর আমি যদি কখনো সিনেমা করি তা সবাইকে জানিয়ে সিনেমা করবো। আশা করি কেউ গুজব ছড়াবেন না বা মিথ্যা নিউজ করবেন না। সবাইকে ধন্যবাদ।’

বিষয়টি নিয়ে নির্মাতা রায়হান রাফী বলছেন, শাকিব ভাইয়ের সঙ্গে নতুন সিনেমার ঘোষণা দেয়া হয়েছে। ছবির নামসহ বাকী তথ্য আয়োজন করেই দ্রুত জানাবো।

নভেম্বরের শেষ বা ডিসেম্বরের শুরুর দিকে ছবিটির শুটিং শুরু করবো। তবে নায়িকার বিষয়টি নিয়ে এখনই কিছু বলতে চাই না। আর তানজিন তিশার তথ্য সত্য নয়।

 

এদিকে, নতুন সিনেমা নিয়ে শাকিব বলেন, আসছে নতুন কাজ। পরিচালনায় রায়হান রাফী। সিনেমাটি তার প্রযোজনা প্রতিষ্ঠান এসকে ফিল্মের পাশাপাশি প্রযোজনা করবে বিগ স্ক্রিন। সিনেমার নাম ও নায়িকা এখনও চূড়ান্ত হয়নি।

আরও খবর
আপনার কমেন্ট লিখুন

Your email address will not be published.