ক্যাটরিনা-ভিকির বিয়ের দিন বাড়িতে তুমুল ঝগড়া হয়েছিল! প্রকাশ্যে এলো

ক্যাটরিনা-ভিকির বিয়ের দিন নাকি ক্যাটরিনার বোনদের এবং ভিকির বন্ধুদের মধ্যে দারুন ঝগড়া লেগেছিল। কিন্তু কেন? কী জানালেন অভিনেত্রী? সম্প্রতি অভিনেত্রী তার বিয়ের স্মৃতিচারণ করতে গিয়ে জানান, বিয়ের দিন কেমন ঝগড়া লেগেছিল। খবর হিন্দুস্তান টাইমসের।

কপিল শর্মা শোতে এসেছিলেন অভিনেত্রী তার ছবি ফোন ভূতের প্রচারে, সেখানে এসেই তিনি তার বিয়ের বিষয়ে কথা বলতে গিয়ে এই অজানা তথ্য জানান দর্শকদের জন্য।

কপিল শর্মা শোতে ক্যাটরিনার সঙ্গে ঈশান খট্টর এবং সিদ্ধান্ত চতুরবেদি উপস্থিত ছিলেন।এই শোতে এসে ক্যাটরিনা জানান তার বিয়ের দিন কীভাবে তার বোনদের সঙ্গে ভিকি কৌশলের বন্ধুদের ঝগড়া লেগেছিল।

২০২১ সালের ডিসেম্বরে রাজস্থানের সিক্স সেন্সেস ফোর্ট বারওয়ারায় ক্যাটরিনা এবং ভিকির বিয়ে হয়েছিল।

ওই অনুষ্ঠানে কেবল তাদের পরিবার, আত্মীয় এবং ঘনিষ্ট বন্ধুরা উপস্থিত ছিলেন। আগামী মাসে বলিউডের এই জুটি কাদের প্রথম বিবাহবার্ষিকী পালন করবেন।

কপিল শর্মা শোতে বিয়ের ব্যাপারে কথা বলতে গিয়ে ক্যাটরিনার মুখে শোনা যায়, তাদের বিয়ের জুতো লুকানো নিয়মের গল্প। অভিনেত্রী জানান, ‘আমি আচমকা পিছন দিক থেকে খুব চেঁচামেচির শব্দ শুনতে পাই। আমি পিছন ফিরে দেখি আমার বোনেরা এবং ভিকির বন্ধুরা নিজেদের মধ্যে ঝগড়া করছে আর জুতো ধরে টানাটানি করছে।’ যখন অভিনেত্রীকে জিজ্ঞেস করা হয় এই যুদ্ধে কে জিতেছিল, অভিনেত্রী জানান, ‘জানি না। জিজ্ঞেস করিনি। আমি তো বিয়ে করতে ব্যস্ত ছিলাম।’

বিয়ের আগে ক্যাটরিনা এবং ভিকি প্রায় দুবছর গোপনে প্রেম করেছেন। তিনি জানান ভিকিকে তিনি প্রথম ২০১৮ সালে মনমার্জিয়া ছবির প্রোমোতে দেখেন।

ক্যাটরিনার একাধিক ছবি মুক্তি পাওয়ার অপেক্ষায় রয়েছে। এর মধ্যে তালিকায় আছে টাইগার ৩, মেরি ক্রিসমাস, জি লে জারা, ইত্যাদি। অন্যদিকে ভিকি কৌশলকে দেখা যেতে চলেছে, গোবিন্দ নাম মেরা, শ্যাম বাহাদুর ছবিতে।

 

আরও খবর
আপনার কমেন্ট লিখুন

Your email address will not be published.