রণবীর-আলিয়ার মেয়ে দেখতে কারিনার মতো!

মুম্বাইয়ের এইচএন রিলায়েন্স হাসপাতালে ৬ নভেম্বর মেয়ের জন্ম দেন আলিয়া ভাট আর রণবীর কাপুর। ইতিমধ্যেই নাতনির শরীর ভালো থাকার খবর দিয়েছেন নীতু কাপুর। সদ্যোজাতকে নিয়ে উচ্ছ্বাস প্রকাশ করেছেন নতুন বাবা রণবীরও। এখন থেকেই বেবি রালিয়াকে দেখার জন্য মুখিয়ে আছে ভক্তরা।

তবে কেউকেউ তো আবার বেবি রালিয়াকে নিয়ে নিজেদের সৃজনশীলতা দেখানোও শুরু করে দিয়েছেন। একাধিক ফ্যান পেজে আলিয়ার পুরনো ছবি ভাইরাল হয়েছে যেখানে দেখা যাচ্ছে তিনি একটি ছোট বাচ্চাকে আদর করছেন। একইসঙ্গে বাচ্চার সঙ্গে রণবীরের ছবিও ভাইরাল।

কিছু ভক্ত আবার রণবীর আর আলিয়ার ছবির সঙ্গে গ্রাফিক্সের কারসাজিতে একটা বেবির ছবি সামনে এনেছেন, যাকে আবার অনেকটা কারিনার মতো লাগছে দেখতে!

রণবীর-আলিয়ার মেয়ের উপর ভালোবাসা বর্ষণ করেছে গোটা ভারত। ভক্তরা তো বটেই, গোটা বলিউড থেকে এসেছে শুভেচ্ছাবার্তা। আমুলও এনেছে তাদের নতুন ডুডল।

একটি বাচ্চার মুখ বানিয়েছে কিছু অত্যুৎসাহী ভক্ত। যা বানাতে আলিয়া আর রণবীরের ছবি ব্যবহার করা হয়েছে অ্যাপের মাধ্যমে। তবে তা দেখতে নাকি অনেকটা কারিনার মতো, এমনই মত নেটপাড়ার বড় একটা অংশের।

কারিনাও অবশ্য বেবি আলিয়ার সঙ্গে দেখা করার জন্য উৎসুখ হয়ে রয়েছেন। নিজেই সে কথা শেয়ার করেছেন ইনস্টা স্টোরিতে।

পাপারাৎজিদের তরফে নীতু কাপুরকে হাসপাতালের বাইরে প্রশ্ন করা হয়েছিল কাপুর পরিবারের এই খুদে সদস্য কার মতো দেখতে? যার জবাবে ঋষি-পত্নী জানান, ‘এখনও খুব ছোট।’ অন্য দিকে, নীতুকে নাতনির নাম জানতে চাওয়া হলে জানান, ‘এখনও ঠিক করা হয়নি।’

চলতি বছরের ১৪ এপ্রিল চার হাত এক হয় রণবীর কাপুর আর আলিয়া ভাটের। এরপর জুন মাসেই মা হওয়ার খবর দিয়েছিলেন অভিনেত্রী সোশ্যালে। ‘ব্রহ্মাস্ত্র’ সিনেমায় কাজের সময় থেকেই প্রেম, তার পাঁচ বছর পর বসেন বিয়ের পিঁড়িতে।

আরও খবর
আপনার কমেন্ট লিখুন

Your email address will not be published.