হঠাৎ শাকিব-বুবলীর জীবনে এলো সুখবর 

ব্যক্তিগত ও দাম্পত্য কলহ নিয়ে গত কয়েক মাস ধরে আলোচনায় চিত্রনায়ক শাকিব ও চিত্রনায়িকা বুবলী। ২০১৭ সালে শাকিব খানের সঙ্গে চিত্রনায়িকা অপু বিশ্বাসের বৈবাহিক সম্পর্কে ফাটল ধরে। ওই সময় অপু এ ভাঙনের জন্য বুবলীকেই দায়ী করেন।

শাকিবের জীবনে বুবলীর আগমনের কারণেই অপু এই নায়কের সঙ্গে তার গোপন বিয়ের খবর সামনে নিয়ে আসেন। তাও সন্তান সমেত। সেই ভাঙা ঘর আর জোড়া লাগেনি। ঠিক পাঁচ বছর পর বুবলীর সঙ্গেও একই আচরণ করেন শাকিব খান। তারাও গোপনে বিয়ে করেন। বুবলীর গর্ভেও জন্ম নেয় শাকিবের আরেক সন্তান। অপুর মতো বুবলীর ঘটনাও গোপন রাখেন শাকিব।

 

অপুর মতো এখন বুবলীও শাকিবের জীবনের বর্তমান কেউ নন। দুজন আæলাদা থাকছেন। ধারণা করা হচ্ছে শাকিব-বুবলীর বিচ্ছেদ হয়ে গেছে।

দুজনের বিচ্ছেদ-বিষাদের ঢেউয়ের মধ্যেই নতুন একটি সুখবর এলো শাকিব-বুবলীর জীবনে। তবে ব্যক্তিগত কোনো বিষয়ে নয়, তাদে&র অভিনীত সিনেমা ‘লিডার, আমিই বাংলাদেশ’ পেয়েছে মুক্তির অনুমতি।

২২ ডিসেম্বর ছবিটিকে আনকাট ছাড়পত্র দিয়েছে চলচ্চিত্র সেন্সর বোর্ড। সেই সঙ্গে জুটেছে প্রশংসাও। বোর্ডের সদস্য, চলচ্চিত্র নির্মাতা মুশফিকুর রহমান গুলজার বলেছেন, ‘এটা অ্যাকশন, রোম্যান্স ও সামাজিক ঘরানার ছবি। দেশপ্রেমের বিষয়টিও আছে। সেন্সর বোর্ডের সদস্যদের কাছে ছবিটি উপভোগ্য লেগেছে। দর্শকের কাছেও হয়ত চমৎকার লাগবে।’

এ খবরে কেবল শাকিব-বুবলী নন, আনন্দিত অনুরাগীরাও।কেননা অনেক দিন ধরেই শাকিবের নতুন কোনো ছবির উল্লেখযোগ্য অগ্রগতি দেখা যায়নি।

আরও খবর
আপনার কমেন্ট লিখুন

Your email address will not be published.