পাপারাজ্জিদের বিশেষ অনুরোধ রণবীর-আলিয়ার

বলিউড তারকা আলিয়া ভাট মা হয়েছেন বেশি দিন হয়নি। গত ৬ নভেম্বর প্রথমবারের মতো আলিয়া ভাট এবং রণবীর কাপুরের ঘর আলোকিত করে কন্যাসন্তান রাহার আগমন ঘটেছে। তারকার সন্তান মানেই পাপারাজ্জিদের ছবি তোলার মরিয়া চেষ্টা। আজকালকার দিনে সন্তানকে লুকিয়ে রাখাও দায়। তবে আলিয়া-রণবীরের চেষ্টার কমতি নেই। সম্প্রতি এ জন্য ব্যতিক্রমী এক উদ্যোগ নিয়েছেন তারকা দম্পতি। খবর এনডিটিভির।

সম্প্রতি এক ঘরোয়া অনুষ্ঠানে মুম্বাইয়ের পাপারাজ্জিদের আমন্ত্রণ জানান রণবীর-আলিয়া। সেখানে হাজির ছিলেন রণবীরের মা নীতু কাপুরও। কেন এ আমন্ত্রণ, জানা ছিল না আলোকচিত্রীদের। তবে তাদের বিস্ময় ঘোর কাটছিল না, যখন রণবীর নিজেই যেচে তাদের মেয়ের ছবি দেখান!

তাদের উদ্দেশ্য পরিষ্কার হয় একটু পরেই। মেয়ের ছবি দেখানোর পর সবাইকে রণবীর অনুরোধ করেন, বাইরে গেলে রাহার ছবি যেন না তোলেন পাপারাজ্জিরা। আলিয়া ও রণবীর জানান, আপাতত মেয়ের কোনো ছবি প্রকাশ করবেন না- এই নীতি নিয়েছেন তারা। আলোকচিত্রীদের অনুরোধ করেন তাদের এই নীতির প্রতি শ্রদ্ধা দেখানোর।

অনুষ্ঠানে হাজির ছিলেন মুম্বাইয়ের অন্যতম পরিচিত আলোকচিত্রী বিরাল ভায়ানি। তিনিই ইনস্টাগ্রামে ঘটনাটি জানিয়েছেন। সঙ্গে দিয়েছেন আলিয়া, রণবীর ও নীতু কাপুরের ছবি।

এর আগে রণবীর ও আলিয়ার ঘনিষ্ঠ একটি সূত্র সংবাদমাধ্যমকে জানিয়েছেন, এই তারকা দম্পতি চান না, তাদের কোনো তারকা বন্ধু আর আত্মীয়স্বজনও মেয়ের ছবি তুলুক। কোনোভাবে তাদের মেয়ের ছবি যাতে সামাজিক যোগাযোগমাধ্যমে চলে না আসে, তাই এত সতর্কতা। কেবল পাপারাজ্জিরা নন, ঘনিষ্ঠ বন্ধুবান্ধব ও আত্মীয়স্বজনকে তাদের আদুরে মেয়ের ছবি না তোলার জন্য অনুরোধ করেছেন রণবীর-আলিয়া।

আরও খবর
আপনার কমেন্ট লিখুন

Your email address will not be published.