‘পাঠান’ ছবির আসল আয় কত? জানালেন শাহরুখ খান

অ্যাকশন দৃশ্যে ভরা শাহরুখের পাঠান সিনেমা ঝড় তুলেছে বক্স অফিসে। মাত্র ৯ দিনেই আয় করেছে ৭০০ কোটিরও বেশি টাকা। অল্প সময়ের মধ্যে আয়ের দিক থেকে সেরা ব্যবসা সফল সিনেমাগুলোর মধ্যে ‌পাঠান সব রেকর্ড ভেঙে ফেলেছে।

এসব খবরের মধ্যেই অনেকে পাঠান সিনেমার আয় নিয়েও সংশয় প্রকাশ করছেন। আর টুইটারে তাদের মোক্ষম জবাব দিয়েছেন বলিউডের কিং খান।

গতকাল শনিবার টুইটারে শাহরুখ খান ‘আস্ক এসআরকে’ হ্যাশট্যাগ দিয়ে প্রশ্নোত্তর পর্ব শুরু করতেই নানা মন্তব্য ও প্রশ্ন আসতে থাকে। সেখান প্রায় সবারই প্রশ্নের উত্তর দেয়ার চেষ্টা করেন শাহরুখ খান।

 

একজন লেখেন, ‘পাঠান’ ছবির আসল আয় কত?, যদিও এর উত্তর দিতে দেরি করেননি শাহরুখ। তিনি লিখেন, ৫০০০ কোটি ভালবাসা, ৩০০০ কোটি প্রশংসা, ৩২৫০ কোটি আলিঙ্গন আর ২ বিলিয়ন হাসিমুখ আর এখনও এর পালা চলছে। তোর অ্যাকা েউন্টেন্ট কী বলছে ভাই?

আরেকজন লিখেন, ‘পাঠান’ সিনেমার প্রথম ভাগটা ভাল, কিন্তু পরবর্তী পর্ব আশাহত করেছে। আপনার কী মনে হয়?

এমন প্রশ্নে রসিকতার ছলেই জবাব দেন শাহরুখ। এ অভিনেতা লেখেন, কোনও সমস্যা নেই। যার যার যেমন পছন্দ। সিনেমা হলে পাঠান-এর প্রথম ভাগটা দেখে নিন তারপর এই উইএন্ডে অন্য কোনও সিনেমার শেষ ভাগ দেখে নিন।”

প্রসঙ্গত, একগুচ্ছ রেোর্ড আয় করেছে শাহরুখ খানের কামব্যাক ছবি। ছুটির দিনে মুক্তি না পেয়েও বক্স অফিসে পেয়েছে দারুণ ওপেনিং। দেশ-বিদেশ মিলিয়ে ‘পাঠান’-এর প্রথম দিনের আয় ১০৬ কোটি টাকা। যার মধ্যে দেশে ‘পাঠান’ মোট ৫৭ কোটি টাকা ব্যবসা করেছে। এর মধ্যে ৫৫ কোটি টাকা হিন্দি ভার্সনের মাধ্যমে আয় হয়েছে। আর ডাবিং ভা ূর্সনের আয় ২ কোটি। দ্বিতীয় দিন পাঠান অর্থাৎ সাধারণতন্ত্র দিবস তথা সরস্বতী পূঁজার দিন ১১৩.৬০ কোটি টাকা আয় হয়েছে শাহরুখের কামব্যাক ছবির।

দ্বিতীয় ও চতুর্থ দিনেও পাঠানের সাফল্যের এই ধারা অব্যাহত রয়েছে। চার দিনে ভারতে ২৬৫ কোটি টাকার ব্যবসা করেছে কিং খানের ছবি। বিদেশে এই চারদিনে ‘পাঠান’-এর আয় ১৬৪ কোটি টাকা। অর্থাৎ চার দিনে ৪২৯ কোটি টাকার ব্যবসা করেছে শাহরুখের ছবি। যা ৯ দিনে গিয়ে ৭০০ কোটির ঘর পার করে।

আরও খবর
আপনার কমেন্ট লিখুন

Your email address will not be published.