ঘনিষ্ঠ মুহূর্তের ভিডিও ভাইরাল, যা বললেন প্রিয়াঙ্কা পণ্ডিত

ক্যামেরার সামনে রগরগে দৃশ্যে অভিনয়ের জন্য বেশ সুখ্যাতি রয়েছে ভোজপুরি অভিনেত্রীদের। সোশ্যাল মিডিয়ায় বোল্ড ছবি আপলোড করেন হরহামেশা। তাদের মধ্যে অন্যতম প্রিয়াঙ্কা পণ্ডিত।

গত বছর অভিনেত্রীর ব্যক্তিগত মুহূর্তের ভিডিও ভাইরাল হয়ে গিয়েছিল সোশ্যাল মিডিয়ায়। তারপর থেকেই সমালোচনার মুখে পড়তে হয় প্রিয়াঙ্কাকে। এটা নিয়ে মাঝেমধ্যেই তাকে কটাক্ষ করেন অনেকে।

শুধু প্রিয়াঙ্কা নন, অতীতে অনেক ভোজপুরি অভিনেত্রীর ব্যক্তিগত ভিডিও ফাঁস হওয়ার ঘটনা ঘটেছে। অনেকেই এই বিষয়গুলো নিয়ে কোনো মন্তব্য করেন না। যদিও প্রিয়াঙ্কা চুপ করে সহ্য করার পাত্রী নন।

নায়িকা বিষয়টি নিয়ে মুখ খুলেছেন। তার এমএমএস লিক হওয়ার খবর চাউর হওয়া নিয়ে বেজায় রেগে গিয়েছিলেন প্রিয়াঙ্কা পণ্ডিত। নায়িকার দাবি, যা রটেছে তার মধ্যে কোনো সত্যতা নেই।

প্রিয়াঙ্কা পণ্ডিতের দাবি, শুধমাত্র তাকে বদনাম করার জন্য কেউ ওই ভিডিওর সঙ্গে তার নাম জুড়ে দিয়েছেন। সোশ্যাল মিডিয়ায় তিনি বলেন, ‘আমার ভাবমূর্তি নষ্ট করার চেষ্টা করা হয়েছে।’

তার সংযোজন, ‘যাতে আমার ক্যারিয়ার নষ্ট হয়ে যায়, সেই কারণে সুচারুভাবে এই কাণ্ড ঘটানো হয়েছে।’ ইতোমধ্যেই আইনি পদক্ষেপ করেছেন প্রিয়াঙ্কা। পুলিশের কাছে লিখিত অভিযোগ দায়ের করেছেন।

গত বছর সোশ্যাল মিডিয়ায় একটি এমএমএস ভাইরাল হয়। যা দেখে অনেকে দাবি করেছিলেন, ভিডিওতে যে মহিলাকে দেখা যাচ্ছে তিনি প্রিয়াঙ্কা পণ্ডিত। এরপরেই অভিনেত্রীকে কটাক্ষের মুখে পড়তে হয়।

প্রসঙ্গত, অনেক ভোজপুরি ছবিতে কাজ করেছেন প্রিয়াঙ্কা পণ্ডিত। ভোজপুরির বড় বড় তারকাদের সঙ্গে স্ক্রিন শেয়ার করেছেন। ‘পবন পুত্র’, ‘ইচ্ছাধারী’, ‘আওয়ারা বালাম’, ‘করম যুগ’ এবং ‘তোর দে দুষমান কি নালি’, ‘রাম অর আলি’-এর মতো উল্লেখযোগ্য ছবি রয়েছে তার ঝুলিতে।

আরও খবর
আপনার কমেন্ট লিখুন

Your email address will not be published.