আজ থেকে চেন্নাই রুটে বিমানের টিকিট বিক্রি শুরু

আজ সোমবার থেকে বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের ঢাকা-চেন্নাই-ঢাকা রুটের টিকিট বিক্রি শুরু হবে। বিমানের সকল ডিস্ট্রিবিউশন চ্যানেলে সকাল ১১টায় একযোগে টিকিট বিক্রি শুরু হবে। ১৬ ডিসেম্বর থেকে শুরু হচ্ছে বিমানের ঢাকা-চেন্নাই ফ্লাইট।

বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা শফিউল আজিম বলেন, মহান বিজয় দিবসে ১৬ ডিসেম্বর থেকে বিমানের ঢাকা-চেন্নাই-ঢাকা ফ্লাইট শুরু হচ্ছে। এই ফ্লাইট পরিচালনা করবে বোয়িং ৭৩৭-৮০০ বিমান।

গতকাল রোববার (১৯ নভেম্বর) বিমানের এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। যাত্রীরা বিমানের বাণিজ্যিক ওয়েবসাইট www.biman-airlines.com, মোবাইল অ্যাপ, বিমানের যেকোনো বিক্রয় কেন্দ্র, বিমান কল সেন্টার 01990997997 এবং বিমানের অনুমোদিত ট্রাভেল এজেন্সি থেকে এই রুটের টিকিট কিনতে পারবেন।

ঢাকা-চেন্নাই রুটে ইকোনমি ক্লাসে সর্বনিম্ন একমুখী ভাড়া জনপ্রতি ১৫,৫২০ টাকা থেকে শুরু হবে এবং ফিরতি টিকিট ২৬,৬৩৫ টাকা থেকে শুরু হবে। বিজনেস ক্লাসে ঢাকা-চেন্নাই রুটে করসহ সর্বনিম্ন একমুখী ভাড়া শুরু হবে ৩৭,৬২৪ টাকা থেকে এবং ফিরতি টিকিটের ভাড়া শুরু হবে ৬১,৯৯৫ টাকা থেকে। ভাড়ার পরিমাণ সময় এবং চাহিদার উপর নির্ভর করে বাড়তে বা কমতে পারে।

ঢাকা থেকে ফ্লাইট বিজি৩৬৩ সপ্তাহে প্রতি শনি, সোম ও বৃহস্পতিবার দুপুর ১২টা ৫০ মিনিট চেন্নাইয়ের উদ্দেশ্যে যাত্রা করে স্থানীয় সময় বিকেল তিনটা ২০ মিনিটে পৌঁছাবে। আর চেন্নাই থেকে ওই দিনের ফ্লাইট বিজি৩৬৪ স্থানীয় সময় বিকেল ৪টা ১৫ মিনিটে যাত্রা করে ঢাকায় পৌঁছাবে সন্ধ্যা ৭টা ৩০ মিনিটে। বোয়িং ৭৩৭-৮০০ উড়োজাহাজের মাধ্যমে চেন্নাই ফ্লাইট পরিচালনা করা হবে।

আরও খবর
আপনার কমেন্ট লিখুন

Your email address will not be published.